অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই মহররম, ১৪৪০ হিজরী

অবশেষে মুখ খুলছেন শ্রীদেবীর বোন শ্রীলতা!

Print

বিনোদন ডেস্ক : শ্রীদেবী। বলিউডে এক সময় রাজত্ব করেছেন। মন জয় করেছেন লাখো ভক্তের। ভক্তদের কাঁদিয়ে চিরতরে অজানা দেশে চলে গেছেন এই নায়িকা। তার মৃত্যুর রহস্য এখনো জানা যায়নি। মৃত্যুর পর থেকেই শুরু হয়েছে নানা রকম আলোচনা। নিজের বোন শ্রীলতার কারণে তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল এমন গুঞ্জন রয়েছে বলিউডে। গত শনিবার দুবাইয়ে শ্রীদেবীর অকাল মৃত্যুর পর দুই বোনের তিক্ততার বিষয়টি নতুন করে উঠে আসে। এসব সমালোচনার পরও চুপ ছিলেন শ্রীলতা। বোনের মৃত্যুতে কোনো প্রতিক্রিয়াও জানাননি তিনি। তবে বুধবার মুম্বাইয়ে শ্রীদেবীর শেষকৃত্যের পর একটি সূত্রের বরাত দিয়ে ভারতের এবিপি আনন্দ জানিয়েছে, নীরবতা ভাঙতে যাচ্ছেন শ্রীলতা। তার এ কথায় নতুন করে জল্পনা তুঙ্গে উঠেছে- কী বলতে পারেন শ্রীদেবীর বোন শ্রীলতা? একটি সূত্রের দাবি, ৪৮ ঘণ্টার মধ্যেই শ্রীলতা নীরবতা ভেঙে বোনের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন।
শ্রীদেবীর মৃতুতে বেশ কিছু নাটকীয়, বিস্ফোরক তথ্য সামনে এসেছে, সে ব্যাপারে কি নতুন খবর দিতে পারেন শ্রীলতা- সেই জল্পনা চলছে তার মুখ খোলার সম্ভাবনা জানাজানি হওয়ার পর।
দুই বোনের মধ্যে দেয়াল গড়ে উঠেছিল দুই দশক আগে। সম্পত্তি নিয়ে আইনি লড়াইয়ে নেমেছিলেন দু’জনে। কিন্তু শ্রীদেবীর স্বামী বনি কাপুর নিজে উদ্যোগ নেন দু’জনের ভাঙা সম্পর্ক জোড়া লাগানোর। দুই বোন সংঘাত থামিয়ে সম্পর্ক স্বাভাবিক করে নেন। এর পর থেকে শ্রীদেবীর মায়ের মৃত্যুর পর শ্রীলতাই তার পাশে থাকতেন। এরপরও বোনের মৃত্যুর পর কোনো রকম প্রতিক্রিয়া না জানানোর কারণে শ্রীলতার ভ‚মিকা নিয়েও প্রশ্ন ওঠেছে।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.