অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

আমিরের মন্তব্যে ঝগড়া করে আত্মহত্যা

Print

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে ধর্মীয় অসহিষ্ণুতা বৃদ্ধিতে বলিউড অভিনেতা আমির খানের মন্তব্য নিয়ে স্বামীর সাথে ঝগড়া করে গত বুধবার আত্মহত্যা করেছেন জাবালপুরের ২৪ বছর বয়েসি এক গৃহবধূ।

সোনম পাণ্ডে নামের এই নারীর ৩ বছর বয়েসি একটি কন্যা সন্তান রয়েছে। তিনি জাবালপুরের কতোয়ালি এলাকার বাসিন্দা। গত বুধবার স্বামীর সাথে ঝগড়ার পরে তিনি বিষ খান।

বিষ খাওয়ার পর পর পরিবারের সদস্যরা তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যান রাত সাড়ে ১১ টার দিকে। হাসপাতালে নেয়ার কয়েক ঘণ্টা পরেই তিনি মারা যান। ডাক্তাররা জানিয়েছেন বিষ পানেই তার মৃত্যু হয়েছে।

সোনমের স্বামী মায়ানক পাণ্ডে একটি এনজিওতে চাকরি করেন। মায়ানক পুলিশকে জানিয়েছেন, ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে আমিরের মন্তব্যে তাদের মাঝে তর্কাতর্কি হয়। সোনমের শশুর পুলিশকে বলেছেন, তার পুত্রবধূ অভিনেতা আমির খানের ভক্ত ছিলেন এবং তার ছেলে মায়ানক যখন আমিরের মন্তব্য নিয়ে হাসাহাসি করেন তখন সোনম রেগে যান এবং ঝগড়া শুরু করেন।

পুলিশের তরফ থেকে বলা হয়, আপাতত তারা সোনমের স্বামীর বক্তব্য শুনেছেন এবং পাশাপাশি অন্যান্য সম্ভাবনাও চিন্তা করছেন। সোনমের রক্তের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে। তবে সোনমের ভাই পুলিশকে জানিয়েছেন সোনমকে যৌতুকের জন্য হেনস্থা করা হচ্ছিল বেশ কিছুদিন থেকে। বিষয়টা এখনো তদন্তাধীন।

উল্লেখ্য গত সোমবার অভিনেতা আমির খান ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে এক বিতর্কে বলেন, তার স্ত্রী কিরণ রাও তাকে ভারত ছেড়ে অন্য কোথাও চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন কারণ তারা দুজনেই তাদের সন্তানদের নিরাপত্তা নিয়ে চিন্তিত।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.