অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪১ হিজরী

ইতালিতে বঙ্গবন্ধুর কুটুক্তিকারীদের সাথে একই মঞ্চে আওয়ামী লীগের নেতারা

Print

দৈনিক চিত্র প্রতিবেদক:
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী‌ শেখ হাসিনাকে কুটুক্তি ক‌রে যারা কথা ব‌লে তা‌দের নি‌য়ে ইতা‌লি‌ আওয়ামী লীগের সহ সভাপতি ও যুগ্ম সাধারন সম্পাদকের উপস্থিতিতে জাকজমক ভা‌বে উদযা‌পিত হ‌লো একটি জাতীয় দৈনিকের প্রতিষ্ঠাবার্ষিকী।
গত বুধবার ইতালির রাজধানী রোমের একটি রেস্টুরেন্টে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব ইরফানুল হক, ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজি, যুগ্ম সাধারন সম্পাদক এম এ রব মিন্টু, বিএনপি নেতা হুমায়ন কবির, হাসানুজ্জামান কামরুল, আবুল কালাম সায়মন সহ বিএনপির আরো অনেকেই।
আবুল কালাম সায়মন তার ফেসবুকে নিয়মি আওয়ামী লীগ বিরোধী পোষ্ট সহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরুপ মন্তব্য করে থাকে।হাসানুজ্জামান কামরুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাঙ্গাত্বক ছবি তার ফেসবুকে পোষ্ট করে কয়েকবার দূতাবাসের মাধ্যমে তাকে সতর্ক করা হয়েছে। হুমায়ন কবিরের ফেসবুকেও সব সময় আ’লীগ বিরোধী প্রচারনা করে থাকেন।রোমে বসবাসরত আ’লীগের নেতাকর্মীরা অনেকেই প্রশ্ন করেন যে এ সব আ’লীগ বিরোধীদের অনুষ্ঠানে দলীয় সহ সভাপতি, যুগ্ম সাধারন সম্পাদক সহ দূতাবাসের প্রধান সচিব কিভাবে উপস্থিত থাকেন ?

এছাডাও অনুষ্ঠানের আয়োজক ঐ সাংবাদিক নিজেকে আওয়ামী পন্থী সাংবাদিক পরিচয় দিলেও তিনি আসলে বিএনপির দালাল হিসাবেই পরিচিত। এ ব্যাপারে ইতালি আ’লীগের সাধারন সম্পাদক হাসান ইকবাল বলেন বিষয়টা খুবই দু:খ জনক।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.