অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই মহররম, ১৪৪০ হিজরী

উন্নয়নে বাংলাদেশ সারা বিশ্বের রোল মডেল : এলজিআরডি মন্ত্রী

Print

স্টাফ রিপোর্টার : এলজিআরডি মন্ত্রী মোশাররফ হোসেন বলেন, উন্নয়নে বাংলাদেশ সারা বিশ্বের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে কারনেই এই উন্নয়ন হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন সোমবার সংসদ ভবনের পার্লামেন্ট মেম্বারস ক্লাবে ঢাকায় বসবাসরত ফরিদপুরবাসী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যকালে এসব কথা বলেন। তিনি বলেন,এটিই আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সংবর্ধনা ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আপনার কারণেই দীর্ঘদিনের অবহেলিত বৃহত্তর ফরিদপুর আজ উন্নয়নে একধাপ এগিয়ে গেছে। বক্তারা অবিলম্বে ফরিদপুরকে বিভাগ ঘোষনা ও পাটুরিয়া -দৌলৎদিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মানের দাবী জানান।
এফবিসিসিআইর সাবেক সভাপতি মীর নাসির হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নৌমন্ত্রী শাজাহান খান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান এমপি, জিল্লুল হাকিম এমপি, নাহিম রাজ্জাক এমপি, উম্মে রাজিয়া কাজল এমপি, কামরুন্নাহার চৌধুরী লাভলী এমপি ,এফবিসিসিআইর সাবেক সভাপতি এ কে আজাদ, এলজিইডির সাবেক প্রধান প্রকৌশলী শহীদুল হাসান, বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, শাহরিয়ার রুমী , কবিরুল আলম ও অভিনেতা পীযূষ বন্দ্যোপাধ্যায়। রাজবাড়ী জেলার পক্ষে মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান,জাতীয় পত্রিকা দৈনিক চিত্রের প্রকাশক ও সম্পাদক মোঃ ইউনুছ আলী।

সংবর্ধনা শেষে নৈশ ভোজ ও মনোজ্ঞ সংতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে দেশের প্রখ্যাত শিল্পীগন সংগীত পরিবেশন করেন।
সুন্দর ও সফলভাবে অনুষ্ঠান সমাপ্ত হওয়ায় আয়োজক কমিটির পক্ষ থেকে ফরিদপুর ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সভাপতি ও সর্ব ইউরোপীয় আওয়ামীলীগের সিনিয়র যুগ্মসাধারন সম্পাদক মোঃ শামীম হক সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.