অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

ওরা ডাকাতদলের সদস্য, জঙ্গি নয়

Print

স্টাফ রিপোর্টার : সকালে ঘটে যাওয়া পল্লবী থানার বিস্ফোরণের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমি মনে করি না ওরা জঙ্গি দলের সদস্য। তারা আগেই গ্রেপ্তার হয়েছিল, তারা ডাকাতদলের সদস্য, জঙ্গি নয়।

গণমাধ্যমে এ ব্যাপারে কথা বলার সময় স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, তাদের কাছে থাকা কিছু একটা থেকে বিস্ফোরণ ঘটেছে। তবুও তদন্ত হবে। এরপরই বিস্তারিত জানানো সম্ভব হবে।

এদিকে ডিএমপি’র উপ-কমিশনার ওয়ালিদ হোসেন বলেছেন, ওই দলটির উদ্দেশ্য ছিল পল্লবীর এক স্থানীয় রাজনৈতিক নেতাকে খুন করার। ওরা ভাড়াটে খুনি। তদন্ত চলছে, তদন্তের পর সবকিছু পরিষ্কার হবে।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার(ক্রাইম) কৃষ্ণপদ রায় দুপুরে পল্লবী থানার সামনে একটি প্রেস ব্রিফিং করেন। সেখানে তিনি জানান, কালশী কবরস্থানের সামনে একদল সন্ত্রাসী অপরাধ করার পরিকল্পনা করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। সে সময় তাদের সাথের কিছু সহযোগী পালিয়ে যায়, ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছে গুলিসহ পিস্তল ও ওজন মাপার যন্ত্রের সদৃশ একটি বস্তু পাওয়া যায়, সেটি আজ সকালে বিস্ফোরিত হয়েছে।

ওই যন্ত্রে বিস্ফোরক রয়েছে এমন তথ্য পেয়ে পল্লবী থানা পুলিশ বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেয়। সেই টিম আসার আগেই বোমাটি ফেটে যায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.