অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

ওয়ার্নারের বল টেম্পারিংয়ের জন্য স্ত্রী ক্যানিডস দায়ী!

Print

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের বল টেম্পারিংয়ের কু-কীর্তির জন্য নিজেকেই দুষছেন তার স্ত্রী ক্যানিডস ওয়ার্নার। মানসিক চাপ থেকে ওয়ার্নার এমন কাণ্ড করেছেন বলে ধারণা করা হচ্ছে। সিডনি সানডে টেলিগ্রাফকে ক্যানডিস বলেন, ওয়ার্নারের এই অবস্থার জন্য আমিই দায়ী। যা ভেবে আমি শেষ হয়ে যাচ্ছি, পুরোই শেষ হয়ে যাচ্ছি।
ওয়ার্নারের স্ত্রী ক্যানডিস কেন নিজেকে দায়ী করছেন, সেই ব্যাখ্যা দেননি তিনি। তবে ধারণা করা হচ্ছে, অতীতে নিউজিল্যান্ডের রাগবি খেলোয়াড় সনি বিল উইলিয়ামসের সঙ্গে সম্পর্ক ছিল ক্যানডিসের। যা নিয়ে দক্ষিণ আফ্রিকার সমর্থকদের সামনে বিদ্রুপের মুখে পড়তে হয় ক্যানডিসকে। টেস্ট চলাকালে দর্শকদের একটি অংশ বিলের মুখোশ পরে মাঠেও এসেছিল। এটি চোখ এড়ায়নি ওয়ার্নার ও ক্যানিডসের। তাই বেশ চাপেই ছিলেন ওয়ার্নার-ক্যানডিস জুটি। সেই চাপ থেকেই ওয়ার্নার এমন কাণ্ড করেছেন বলে ধারণা করা হচ্ছে।
ওয়ার্নারের ভুলের জন্য ক্যানডিস বলেন, যতটা পারে আমাকে এবং আমাদের সন্তানদের রক্ষা করে ওয়ার্নার। খেলা শেষ করে সে যখন বাড়ি ফিরতো, শয়নকক্ষে আমাকে অশ্র“ চোখে দেখতো। তখন মেয়েরা শুধু আমার দিকে তাকিয়ে থাকতো, যা ছিলো হতাশাজনক। তবে যখন কেপটাউন বা পোর্ট এলিজাবেথে ছিলাম আমরা, ডেভ বাড়ি আসতো তার সামনেই আমি শক্ত থাকতাম এবং খেলার বিষয়েই তার সাথে ব্যস্ত থাকতাম।
ওয়ার্নারের বল টেম্পারিংয়ের ঘটনায় হতাশ অস্ট্রেলিয়ার ক্রিকেটপ্রেমিরা। এজন্য তাদের কাছে দুঃখপ্রকাশ করে ক্যানিডস বলেন, আমি জানি অস্ট্রেলিয়ানরা কতটা ব্যথিত হয়েছে। এজন্য আমরা দুঃখিত।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.