অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৩৯ হিজরী

কালকিনি থানার ওসিসহ ৮ জনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ

Print

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি থানা হাজতে ৯ আসামিকে নির্যাতনের অভিযোগে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্দু বালাসহ ৮ জনের বিরুদ্ধে দায়ের করা মামলায় আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন আদালত।
সোমবার বিকেল ৪টার দিকে মাদারীপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. জাকির হোসেন এ আদেশ দেন।
মামলার এজাহারে বাদী জানান, স্থানীয় দ্বন্দ্বের জের ধরে প্রায় এক বছর আগে নুরু মৃধার ছেলে কবির মৃধার চোখ উপড়ে ফেলা হয়। এই ঘটনায় কালকিনি থানায় ওই এলাকার ইউপি চেয়ারম্যানসহ প্রভাবশালী কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা হয়। সেই মামলা আপোস মীমাংসার প্রস্তাব দেয়া হয়। কিন্তু তাতে রাজি না হওয়ায় মামলা তুলে নিতে কালকিনি থানার ওসি কৃপা সিন্দু কবির মৃধা, ও তার ভাই ইউপি সদস্য খবির মৃধাসহ ৯ জনকে আটক করে নির্যাতন চালায়।
মাদারীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এমরান লতিফ জানান, এ ঘটনার বিচার দাবি করে চিফ জুডিশিয়াল আদালতে রোববার দুপুরে মামলা করলে ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন মামলাটি গ্রহণ করেন।
সোমবার বিকেল ৪টার দিকে বিচারক মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেনকে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

উল্লেখ্য, মামলার আসামিরা হলেন- কালকিনি থানা ওসি তদন্ত হারুন অর রশিদ, খাসেরহাট তদন্ত কেন্দ্রর ওসি মহিদুল ইসলাম, এসআই বিল্লাল হোসেন শিকদার, এএসআই রাজিবুল ইসলাম, আউলিয়ারচর গ্রামের রশিদ মুন্সি, সুমন বেপারী, রাজন বেপারী।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.