অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই মহররম, ১৪৪০ হিজরী

কুমিল্লায় ধর্ষকের যাবজ্জীবন

Print

কুমিল্লা প্রতিনিধি :কুমিল্লার দাউদকান্দিতে এক বিধবাকে ধর্ষণের অভিযোগে ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৩ এর বিচারক শেখ হাফিজুর রহমান এ আদেশ দেন। ধর্ষক পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ২০০১ সালের ৯ নভেম্বর জেলার দাউদকান্দি উপজেলার গোপালপুর গ্রামের শান্তি মিয়ার বিধবা স্ত্রী দুই সন্তানের জননী হালিমা খাতুনকে ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে একই গ্রামের কবির হোসেন।
এ সময় কবির হোসেন ঘটনাটি কাউকে বললে হালিমাকে মেরে ফেলার হুমকি দেয়। এরপরও হালিমা ঘটনাটি কবির হোসেনের অবিভাবককে জানালেও তারা কোন ব্যবস্থা গ্রহণ না । ফলে হালিমা খাতুন ২০০২ সালের ১১ মে কবির হোসেনকে আসামি করে দাউদকান্দি থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা করে। এরমধ্যে বিধবা হালিমার ঘরে একটি মেয়ে সন্তান জন্ম নেয়।
পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ওই বছরের ২৫ জুলাই কবির হোসেনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। ৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত কবির হোসেনকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমান অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেন। রায়ের ঘোষনার সময় কবির হোসেন আদালতে উপস্থিত ছিল না




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.