অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

কুষ্টিয়ার রাজবাড়ী সড়কে  গাছের গুঁড়ি ফেলে গণডাকাতি

Print
কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার রাজবাড়ী সড়কের খোকসায় গাছের গুঁড়ি ফেলে ১০টি গাড়িতে গণডাকাতি করেছে ডাকাতরা। পাশেই টহলরত পুলিশি ভ্যান  থাকলেও  এ ব্যাপারে পুলিশ নিরব  ছিলো  বলে অভিযোগ বাস যাত্রীদের । ঘটনার পর এ নিয়ে পুলিশের সাথে বাক বিতর্কও হয়েছে বাস যাত্রীদের ।
ডাকাত দলের হামলার শিকার একটি পরিবহনের সুপার ভাইজার জানান, সোমবার  ৪টার  সংঘবদ্ধ ডাকাত দল কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসার ফুলতলা মোড়ে গাছের গুঁড়ি ফেলে রাস্তা বন্ধ করে দেয়। ডাকাতরা নিজেদের পুলিশের লোক পরিচয় দিয়ে গাড়ি তল্লাশি করবে বলে জানায়।
এসময়  ঢাকা থেকে কুমারখালীর উদ্দেশ্যে ছেড়ে আসা লালন পরিবহনের একটি যাত্রীবাহী নৈশকোচসহ প্রায় ১০টি গাড়ি দাঁড়িয়ে যায়।  ডাকাতরা এসব গাড়িতে উঠে যাত্রীদের কাছ থেকে মালামাল ছিনিেিয় নেয়।।
এ সময় খোকসা থানা পুলিশের একটি টহল দল ২শ গজ পূর্ব দিকে দাঁড়িয়ে ছিল। একপর্যায়ে পরিবহনটির হেলপার ও এক যাত্রী দৌড়ে গিয়ে টহল পুলিশের এএসআই দীপঙ্করকে খবর দেন। এসময় সাইরেন বাজিয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। ততক্ষণে যাত্রীদের স্বর্ণালংকার, নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে ডাকাত দলটি নিরাপদে পালিয়ে যায়।
যাত্রীরা জানান, ঘটনার সাথে টহল পুলিশের এএসআই দীপঙ্করক এর যোগাযোগ ছিলো।
তবে ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করেছেন পুলিশের এসআই ইদ্রিস আলী। কিন্তু যাত্রীদের  সাথে খারাপ আচরণ করার বিষয়টি অস্বীকার করেন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.