অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪০ হিজরী

কেপটাউনের রাস্তায় নাচলেন কোহলি-আনুশকা (ভিডিও)

Print

অনলাইন ডেস্ক: ইতালির তাস্কানিকে গত ১১ ডিসেম্বর বিয়ে সেরেছেন বিরাট কোহালি ও আনুশকা শর্মা। পরে ভারতে ফিরে দু’টি জমকালো রিসেপশন পার্টি দিয়েছেন দিল্লি ও মুম্বাইতে। এরপর হানিমুন করতে যান দক্ষিণ আফ্রিকা। বিয়ে পরবর্তী দিনগুলো সেখানে দুজনে বেশ আনন্দে সময় কাটাচ্ছেন তা তাদের কাজে প্রমাণিত। দেশটির কেপটাউনের রাস্তায় হঠাৎ দুজনে নেচে উঠেন। আর এর মাধ্যমে ফের লাইমলাইটে এলেন বিরাট কোহলি-আনুশকা শর্মা। সেখানেই ফুটপাথে সাধারণ মানুষের সঙ্গে হঠাৎই নেচে উঠলেন কোহলি-আনুশকা। দক্ষিণ আফ্রিকার নাগরিকদের শিখিয়ে দিলেন কিছু ভারতীয় স্টেপও!সেই নাচের ভিডিওটি এখন অনলাইন দুনিয়ায় ভাইরাল।
বিরাট আনুশকার প্রেমের শুরু থেকেই তাদের সম্পর্ক নিয়ে বেশ মুখচোরা নায়িকা। তবে ক্রিকেটার বিরাট এ বিষয়ে বরাবরই খুল্লামখুল্লা। তা মাঠে সেঞ্চুরি করে প্যাভিলিয়নে দাঁড়িয়ে থাকা আনুশকাকে ফ্লাইং কিস ছোড়া হোক, কিংবা হানিমুনে গিয়ে ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখা, ‘এক এবং অদ্বিতীয়’।
হানিমুন শেষে খুব শিগগিরই ভারতে ফিরবেন আনুশকা। ফিরে নিজ প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য পরির বাকি কাজ সম্পন্ন করবেন। অতিপ্রকৃত থ্রিলারধর্মী এ ছবিতে তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করছেন ওপার বাংলার জনপ্রিয় মুখ পরমব্রত চ্যাটার্জি। ২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে জুটি বাঁধেন কোহলি ও আনুশকা। ধারণা করা হয়, এর শুটিং সেট থেকেই তাদের রোমান্সের শুরু। আর স¤প্রতি বিয়ের মাধ্যমে তার সফল পরিণতি হয়।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.