অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

ক্যান্সারকে হারিয়ে ফিরলেন মণীষা

Print

বিনোদন ডেস্ক: সাক্ষাৎ মৃত্যুর সঙ্গে লড়াই করে তিন বছর পর ফের অভিনয়ে ফিরে এলেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মণীষা কৈরালা। ভারতের দক্ষিণী একটি থ্রিলার ছবির মাধ্যমে ক্যানসার জয়ী মণীষার অভিনয়ে প্রত্যাবর্তন করেন। ছবিটি আসছে বছরের ২২ জানুয়ারি মুক্তি পেতেও চলেছে।

জানা গেছে, বছর তিনেক আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মনীষা কৈরালা। প্রথমে বুঝতে পারেননি তার শরীরে বাসা বেঁধেছে প্রাণঘাতি ক্যানসার। যখন জানলেন, তখন জীবন যেনো অনেকটাই থমকে যায়! তবে মনোবল হারাননি তিনি। আর এই মনোবলের জোড়েই ক্যানসারকে হারিয়ে ফের অভিনয়ে ফিরলেন মণীষা। কিন্তু বলিউডের ছবিতে নয়, ভারতের দক্ষিণী একটি ছবিতে প্রত্যাবর্তন হল তার।

ছবির নাম ‘গেইম’। এএমআর রমেশের পরিচালনায় ছবিটির চিত্রনাট্য শোনার পরেই মণীষা এই ছবিতে অভিনয়ে আগ্রহী হয়ে উঠেন। স্থির করে ফেলেন, এই ছবি দিয়েই সিনেমায় প্রত্যাবর্তন ঘটবে তার। তাই রাজকুমার সন্তোষীর ছবির প্রস্তাব পাওয়া সত্ত্বেও তিনি শুটিংয়ের কাজে হাত দেননি।

রমেশকে জানিয়েছেন, তাঁর ছবিতেই আগে অভিনয় করবেন মণীষা। এবং নেমেও পড়েছেন ছবির শ্যুটিংয়ে। আর নায়িকার এ হেন কার্যকলাপে দারুণ খুশি রমেশ।

মণীষার এমন সহযোগিতায় ব্যাপক উচ্ছ্বসিত নির্মাতাও। তিনি বলেন, ‘রাজকুমার সন্তোষীর ছবি দিয়েই প্রত্যাবর্তন ঘটত মণীষার। কিন্তু আমার ছবির চিত্রনাট্য শোনার পরেই মণীষা স্থির করে ফেলেন, এই ছবিতেই আগে নামবেন।’

একটি হাই প্রোফাইল খুনের ঘটনা করে ছবিটির কাহিনী। একজন স্ত্রী হত্যার দায়ে এক স্বামীকে প্রধান আসামী করে এগিয়ে যায় ছবির গল্প। যেখানে স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মণিষা এবং স্বামীর চরিত্রে আছেন শ্যাম। আর তদন্ত কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন অর্জুন।

যদিও শোনা গিয়েছিল যে ব্যবসায়ী নারী সুনন্দা পুসকারের খুনের ঘটনা অবলম্বনে নির্মাণ হয়েছে ছবিটি। কিন্তু নির্মাতা এ কথা মেনে নিতে নারাজ। এই সম্পর্কে রমেশ বলেন, আমি বহুদিন ধরেই ছবিটির স্ক্রিপ্ট নিয়ে কাজ করছি। হ্যাঁ, এটা সত্য যে আমার ছবির কাহিনীর সাথে সুনন্দার খুনের কাহিনীর কিছু মিল পাওয়া যাবে। কিন্তু আমি কখনোই ছবিটি সুনন্দার খুনের ঘটনা অবলম্বনে নির্মাণ করেনি।

এই ছবিতে মিউজিক নির্দেশনা দিয়েছেন উপমহাদেশে সঙ্গীতে সবচেয়ে প্রাজ্ঞব্যক্তি, এবং যাকে সুরের রাজা বলে সম্বোধন করা হয় সেই ইলিয়ারাজা। আসছে বছরের জানুয়ারির ২২ তারিখে ছবিটি মুক্তির কথা রয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.