অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

গোপালগঞ্জে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক

Print

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ সদর উপজেলায় ৯৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে র‌্যাব । র‌্যাব এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

সোমবার র‌্যাব ৮-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার রাত সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় একটি প্রইভেট কার তল্লাশি করে ৯৫০ বোতল ফেন্সিডিলসহ ২জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন যশোর জেলার ঝিকরগাছা উপজেলার চারতলা নবীনগর গ্রামের আবুল হোসেনের ছেলে সেলিম হোসেন (৩০) ও একই জেলার শার্শা উপজেলার সোনাদিয়া খামারপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম রিপন (২৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রইভেট কার থেকে ৯৫০ বোতল ফেন্সিডিল, তিনটি মোবাইল ফোনসেট, চারটি মিম কার্ড ও এক হাজার ২৪০ টাকা উদ্ধার জব্দ করা হয়।
“আটক সেলিম ও সিরাজুল মাদক ব্যবসায়ী। রিপন দীর্ঘদিন ধরে দেশের বাইরে থেকে মাদকের বড় বড় চালান আমদানি করে যশোর, বেনাপোল, ফরিদপুর, মাদারীপুর, কোটালীপাড়া, টুঙ্গিপাড়া, খুলনা, বাগেরহাট, পটুয়াখালী, রাজবাড়ী, বরগুনা, বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, গৌরনদী, টেকেরহাট, ঝিনাইদহ, ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিলেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।”
এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.