অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

চেয়ারম্যানের সঙ্গে অপুর নাচের ভিডিও ভাইরাল

Print

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা অপু বিশ্বাসের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে এক ইউনিয়ন চেয়ারম্যানের সঙ্গে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। এটা কোনো সিনেমার গল্প নয়, বাস্তব।
জয়পুরহাটের মেয়ে অপু বিশ্বাস। এবারের বৈশাখটাও সেখানেই উদযাপন করেছেন তিনি। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সাথেই নয়, ১৬ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেন অভিনেত্রী। এজন্য হেলিকপ্টারে চড়ে সেদিন বিকালে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন অপু বিশ্বাস।
জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাইয়ে প্রতি বছর গ্রামের জামাইদের বরণের মধ্যে দিয়েই বাংলা নতুন বছরকে বরণ করে নেয়া হয়। এবার সেই বরণ উৎসবে হাজির ছিল সস্ত্রীক ১৬ হাজার জামাই। তাদের বিভিন্ন উপহারও দেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। আর সেখান গানের সঙ্গে সঙ্গে নাচ করেন অপু।
ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, উৎসব মঞ্চে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘জান কুরবান’ ছবির জনপ্রিয় ‘কারো প্রেমে পড়লাম নারে, মজা কি বুঝলাম নারে, শোনলাম না মোবাইল ফোনে আই লাভ ইউ’ গানটি গেয়ে চেয়ারম্যানের সঙ্গে নাচছেন অপু বিশ্বাস।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.