অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ই রমযান, ১৪৩৯ হিজরী

জেলখানা আর গুলশানের বাসভবন এক নয়: সেতুমন্ত্রী

Print

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জেলকোড অনুযায়ী সব সুযোগ-সুবিধা দেওয়া হবে। তবে জেলখানা আর গুলশানের বাসভবন এক নয় বলেও মন্তব্য করেন তিনি।
লন্ডনে বাংলাদেশ দূতাবাসে হামলার সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জড়িত বলেও দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
তিনি বলেন, ‘পৃথিবীর ইতিহাসে এটা একটা নজিরবিহীন ঘটনা। যে একটা দেশের বিদেশি দূতাবাসে হামলা চালানো হয়। এই হামলার নির্দেশদাতা লন্ডনে অবস্থানরত, জাতীয়তাবাদী দলের ভাইস চেয়ারম্যান, সিনিয়র ভাইস চেয়ারম্যান। তাঁর নির্দেশেই, তিনি নিজে করিয়েছেন। অথবা তাঁর নির্দেশে এ ঘটনা ঘটেছে এবং সেটা তদন্ত হচ্ছে। খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকার বিএনপি ভাঙার ষড়যন্ত্র করছে বলে বিএনপির অভিযোগ প্রসঙ্গে মন্ত্রী বলেন, বিএনপি ভাঙার জন্য বিএনপিই যথেষ্ট।
সোমবার কক্সবাজার-টেকনাফ সড়কে শহিদ এটিএম জাফর আলম স্মরণে নির্মিত তোরণ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।
শহীদ এটিএম জাফর আলম স্মরণে আরাকান সড়কের প্রথম কিলোমিটারে তোরণটি নির্মাণ করে কক্সবাজার সড়ক বিভাগ। ১৯৭১ সালের ২৫ মার্চ প্রথম প্রহরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ইকবাল হল তথা বর্তমানে জহরুল হক হলে পাকিস্তানি-হানাদার বাহিনীর আক্রমণ প্রতিহত করতে গিয়ে শহীদ হন এটিএম জাফর আলম সিএসপি।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.