অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

ডিজিটাল বাংলাদেশ এখন অনেক সচেতন, গলাবাজির দিন শেষ : ওবায়দুল কাদের

Print

স্টাফ রিপোর্টার : সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপি নেতারা এখন অপরাজনীতির অন্ধকার গিরিখাদে দিকভ্রান্ত পথহারা পথিকের মতো প্রলাপ করছে। বাংলাদেশের মানুষ এখন অনেক সচেতন, গলাবাজির দিন শেষ।

শুক্রবার(২৪ জুলাই) দুপুরে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে করোনা প্রতিরোধ ও বন্যার্তদের সহায়তায় ত্রাণ বিতরণ কর্মসূচিতে অনলাইনে যুক্ত হয়ে এসব কথা বলেন মন্ত্রী।

আওয়ামী লীগ সম্পাদক আরও বলেন, নিজেদের দুর্বলতা ঢাকতে সরকারের নামে বিষেদাগার ও ছল চাতুরিমূলক কথাবার্তা ব্যবহার করে প্রেস ব্রিফিং নির্ভর রাজনীতি করছে বিএনপি। দেশের মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভরসা রেখেছেন। জনগণ জানে এই বৈশ্বিক মহামারি ও দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার কোন বিকল্প নেই।

ওবায়দুল কাদের আরও বলেন, করোনার এই কঠিন সময়ে দেশের মানুষ যাতে খেয়ে পড়ে বাঁচতে পারে সে জন্য একের পর এক জনকল্যাণমূলক পদক্ষেপ গ্রহণ করে চলেছেন প্রধানমন্ত্রী। উনার নেতৃত্বে বাংলাদেশ দুর্যোগ মোকাবেলায় অন্য যেকোনো সময়ের চেয়ে এখন অনেক শক্তিশালী।

বিদেশগামীদের ব্যাপারে মন্ত্রী বলেন, বিদেশ ভ্রমণে নির্ধারিত ল্যাব থেকে করোনা টেস্ট করিয়ে নেয়া বাধ্যতামূলক করেছি আমরা। ভ্রমণের ৭২ ঘন্টা আগে নমুনা সংগ্রহ করে ভ্রমণের একদিন আগেই রিপোর্ট প্রদান করা হচ্ছে।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী উপস্থিত ছিলেন। তিনি বলেন, আওয়ামী লীগের ঐতিহ্য হচ্ছে দুঃসময়ে দেশের মানুষের পাশে থাকা। আরেক প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আবদূর রাজ্জাক বলেন, দেশের এই ক্রান্তিকালে প্রেস ব্রিফিং বাদে বিএনপি অন্য কোন কার্যক্রমে সংযুক্ত নেই।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.