অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

নরেন্দ্র মোদীকে মিষ্টি পাঠালেন শেখ হাসিনা

Print

দৈনিক চিত্র প্রতিবেদক:
বাংলাদশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য মিষ্টি পাঠিয়েছেন। বাংলাদেশ ও ভারতের পঞ্চম যৌথ কনসালটেটিভ কমিশনের বৈঠকে ঢাকার পক্ষে নেতৃত্ব দিতে বুধবার (৬ ফেব্রুয়ারি) রাতে নয়াদিল্লি সফরে গেছেন পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে. আবদুল মোমেন। ঢাকার কূটনীতিকরা জানিয়েছেন,শান্তি ও প্রগতি আরো দৃঢ় করতে বাংলাদেশ ভারতের সঙ্গে যৌথভাবে কাজ করে যাবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বার্তা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পৌঁছে দিবেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী। এ ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে পাঠানো বিশেষ মিষ্টিও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে পৌঁছে দিবেন পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে. আবদুল মোমেন ।
আজ বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ভারতের প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করেন পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে. আবদুল মোমেন। এছাড়াও বিভিন্ন দ্বিপাক্ষিক বিষয়ে আলোচনা করার জন্যে ভারতের পররাষ্টমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গেও বৈঠকে বসবেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ।
কূটনীতিকরা বলছেন, অতীতের যেকোনো সময়ের তুলনায় বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্ক খুব ভালো যাচ্ছে – এ বিষয়ে কোন সন্দেহ নাই। কিন্তু কয়েকমাস পরেই ভারতে লোকসভা নির্বাচন। সাধারণত এমন সময়ে কূটনীতিকরা সফরে যান না। তাই পররাষ্ট্রমন্ত্রীর এই সফর থেকে নতুন কোন বার্তা আসতে পারে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.