অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি আছে : নাসিম

Print

নিজস্ব প্রতিবেদক : সব দলের জন্য সমান সুযোগ থাকবে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার ক্যলাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা আছে। আওয়ামী লীগ নির্বাচনী লড়াইয়ের জন্য প্রস্তুত। সমান মাঠেই খেলা হবে। নির্বাচন কমিশন রেফারির দায়িত্ব পালন করবে।
বিএনপির উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচনী মাঠ থেকে গতবার পালিয়ে গেছেন। দয়া করে এবার পালাবেন না। তিনি বলেন, জনগণ নির্বাচন চায়। অযথা আন্দোলন, জ্বালাও-পোড়াও চায় না। ২০১৪ সালে নির্বাচন না হলে দেশে বিশৃংখলা সৃষ্টি হতো। এবছরের নির্বাচনও সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই হবে।
আজ বৃহষ্পতিবার রাজধানীর মিটফোর্ডে বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্ট সমিতির সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।
সমিতির সভাপতি সাদেকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মে. জে. মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সহ সভাপতি এম মোসাদ্দেক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, সরকার সৎ ব্যবসায়ীদের সাহায্য করতে চায়। অসাধুদের কারণে প্রকৃত ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়। নকল ও ভেজালের সাথে কোনো আপোষ করবে না সরকার। তাই নকল ও ভেজাল ওষুধ প্রস্তুতকারী কারখানা বন্ধ করছে সরকার। আগামী চার মাসের মধ্যে সারাদেশে প্রকৃত ওষুধের দোকানের লাইসেন্স যাচাই-বাছাই করা হবে বলে জানান স্বাস্থ্যমন্ত্রী।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.