অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৩৯ হিজরী

নেইমার আবার বার্সেলোনাতেই ফিরতে চান

Print

স্পোর্টস ডেস্ক : নেইমারের অবস্থা এখন ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’। ফলে বিপুল অংকের বিনিময়ে পিএসজিতে গেলেও ফরাসি ক্লাবটিতে তার একেবারেই মন বসছে না। ক্লাবটি ছাড়তে পারলে বেঁচে যান যেন এই ফুটবল তারকা। কিন্তু উপায় নেই। চুক্তি অনুযায়ী কমপক্ষে আরও ২ বছর তাকে পিএসজিতে থাকতে হবে।
এদিকে ব্রাজিল সুপারস্টারকে কেনার জন্য টাকা নিয়ে বসে আছে রিয়াল মাদ্রিদ। কিন্তু ইনজুরিতে আক্রান্ত নেইমার নাকি তার পুরনো ক্লাব বার্সেলোনাতেই ফিরতে চান!
স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভো এক রিপোর্টে নেইমারের এই ইচ্ছার কথা প্রকাশ করেছে। গতবছর কাতালান জায়ান্টদের সাথে সম্পর্ক ছিন্ন হলেও বন্ধুত্ব রয়ে গেছে ঠিকই। পত্রিকাটির মতে, শুধু বন্ধুত্বের খাতিরেই বার্সা তারকাদের সঙ্গে যোগাযোগ রাখছেন না নেইমার, বিপদে পড়লে যাতে বার্সেলোনাতে ফিরে আসতে পারেন- সেটাও অন্যতম কারণ। যদিও নেইমারকে ছাড়াই লা-লিগায় দুর্দান্ত ফর্মে আছে বার্সেলোনা।
পিএসজিতে যোগ দেয়ার পর থেকেই একের পর এক বিতর্ক আর বিবাদে জড়িয়েছেন নেইমার। সতীর্থ কাভানি থেকে কোচ উনাই এমেরির সঙ্গে তার বোঝাপড়ায় সমস্যা হয়েছে। নেইমারের কাছে এখন মনে হচ্ছে মেসির থেকে দূরে চলে আসা তার জন্য খারাপ হয়েছে। টাকার কারণেই পিএসজির মোহে পড়েছিলেন। এখন সেই মোহ আর নেই। অনেকেই নাকি বার্সা ত্যাগ করাকে নেইমারের ‘বড় ভুল’ হিসেবে উল্লেখ করেছেন।
এসব কারণে পিএসজি থেকে মন উঠে গেছে ব্রাজিল সুপারস্টারের। কিন্তু চাইলেই তো আর ক্লাব ছাড়া সম্ভব নয়। এজন্য ২০১৯ সালের গ্রীষ্মকালীন দলবদলের বাজার পর্যন্ত অপেক্ষা করতে হবে তাকে।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.