অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

পররাষ্ট্র প্রতিমন্ত্রীসহ ৮ জনকে হত্যার হুমকি

Print

দৈনিক চিত্র রিপোর্ট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ ৮ বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দিয়েছে আনসার আল ইসলাম নামের একটি সংগঠন। সংগঠনটির প্যাডে এ হত্যার হুমকি দেয়া দেয়া হয়।
letter
হুমকির তালিকায় রয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মিজানুর রহমান, লেখক হাসান আজিজুল হক ও পুলিশের ডিআইজি ইকবাল বাহার, রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আবুল হায়াত, স্থানীয় দৈনিক সানশাইনের ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এ ধরনের চিঠির অনুলিপি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দফতরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এপিএস সিরাজুল ইসলাম।

এদিকে, সোমবার দুপুরে হুমকি সম্বলিত একটি চিঠি দৈনিক সানশাইন পত্রিকার কার্যালয়ে ডাকযোগে এসে পৌঁছে। চিঠিতে হত্যা করা হবে বলে আরো যাদের নাম প্রকাশ করা হয়েছে তারা হলেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার, রাজশাহী শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল হায়াত ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

চিঠির শিরোনামে লেখা রয়েছে ‘রাজশাহী শহরে আমাদের টার্গেটসমূহ’। চিঠিতে লেখা হয়, ‘আলহামদুলিল্লাহ। আমাদের বাংলাদেশ শাখার উপশাখা রাজশাহী অঞ্চলে আমাদের কার্যক্রম আমরা শুরু করেছি, তারই ধারাবাহিকতায় আমরা রাজশাহী অঞ্চলে আল্লাহ, রাসূল ও মুসলমানের নিকৃষ্টতম দুশমনদের একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করেছি। আল্লাহ ও রাসূলের দ্বীন প্রতিষ্ঠায় এদের প্রত্যেককে হত্যা করা হবে।

স্থানীয় দৈনিক সানশাইনের ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী জানান, তিনি জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করবেন।

তবে এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন, রাজশাহী রেঞ্জের ডিআইডি ইকবাল বাহার। তিনি বলেন, আমি কোনো চিঠি পাইনি বা চিঠি পাওয়ার কথা কেউ জানায়নি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.