অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

পলাশবাড়ীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনা : নিহত ১১

Print

 গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১১ জনে দাঁড়িয়েছে। দুটি ঘটনায়  ঘটনায় আহত হয়েছেন ২০ জন।

নসিমন-বাস সংঘর্ষে  নিহত হয়েছে ৩ জন। এরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের রাজু, জাকির ও খসরু। তারা সবাই রাজমিস্ত্রির কাজ করতেন।
শনিবার বিকেল পৌনে ৩টার দিকে পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তোফাজ্জল হোসেন জানান, নসিমন-বাস সংঘর্ষের ঘটনায় ৪ জন ও নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় ৭ জন মারা গেছেন। এদের মধ্যে নসিমন-বাস সংঘর্ষে তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
এছাড়া  ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় নিহত সাতজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তাদের বাড়ি রংপুর, নীলফামারী ও দিনাজপুর জেলায় হতে পারে। নিহতদের গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে।  উপজেলা প্রশাসন  নিহতের সৎকাজের জন্য পরিবার প্রতি  ২০ হাজার টাকা করে দেওয়া সিদ্ধান্ত নিয়েছে।
উল্লেখ্য, ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলা শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে নসিমন ও একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ জন নিহত ও ৯ জন আহত হন। পরে দুপুর ১২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় একটি লোহার এ্যাঙ্গেলবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ৭ জন নিহত ও ৬ জন আহত হন। আহতরা পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.