অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

পাংশায় কথিত সাংবাদিক নির্যাতন মামলায় জামিন পেলেন চেয়ারম্যানসহ ১২ জন

Print

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলায় কথিত সাংবাদিক নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলায় জামিন পেলেন ১২ আসামী। সোমবার দুপুরে রাজবাড়ীর মাজিষ্ট্রেট আদালত থেকে তাদের জামিন দেওয়া হয়।
গত বৃহস্পতিবার রাজবাড়ীর পাংশা থানায় তিন সাংবাদিককে নির্যাতনের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন শামিম রেজা নামের এক তরুন। মামলায় উল্লেখ্য করা হয়েছে,বৃহস্পতিবার উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ তাকে সহ মাসুদ আলী বাদশা ও সৈকত শতদল কে মারপিট করে। এ ঘটনা অনুসন্ধানে সরেজমিন গেলে,স্থানীয়রা এ ঘটনার সত্যতা অস্বীকার করে। পাংশা প্রেসক্লাবের সভাপতি মোক্তার হোসেন জানান,ব্যাপারটি আমার জানা নেই। উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ জানান,এটি সাজানো নাটক। মামলায় আহত হিসেবে উল্লেখ করা সৈকত শতদল জানান,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যানের সাথে বাক বিতর্ক হয়েছে। মারপিটের ঘটনা ঘটেনি। এদিকে মামলা দায়েরের ২দিন পরই পাংশাসহ জেলার অন্যত্র মানব বন্ধন কর্মসূচী পালন করে ঘটনাটি তিলকে তাল করার চেষ্টা করে ওই তরুন। কিন্তু নীতি নৈতিকতার বিবেচনায় জেলার কোন সাংবাদিক এতে সারা দেয়নি।
সোমবার উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদসহ ১২ আসামী রাজবাড়ী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটির জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন মঞ্জুর করে।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.