অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই মহররম, ১৪৪০ হিজরী

প্রধানমন্ত্রী বরাবর পাংশা উপজেলা চেয়ারম্যান কতৃক স্বারকলিপি প্রদান

Print

রাজবাড়ী প্রতিনিধি :পাংশার এক মাদরাসা শিক্ষক রাসেল কবির।   মাদরাসার কোন প্রয়োজন না থাকলে মাদরাসা থেকে এক বছরের ছুটি নিয়েছেন বিএড কোর্স সম্পন্ন করনের জন্য।   কিন্তু ছুটি ব্যবহার করছেন ভিন্ন কাজে।তিনি হয়েছেন সাংবাদিক।   সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড বাধাগ্রস্থ করতে  তিনি তিলকে তাল করছেন।   পাংশার এক ঐতিহ্যবাহীআওয়ামীলীগ  পরিবারকে নিয়ে রচনা করছেন মিথ্যা গল্পের ফুলঝুড়ি।   এ থেকে পরিত্রান পেতে ওই পরিবারের সদস্য ও পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ রাজবাড়ীর জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্বারকলিপি প্রদান করেছেন।

রবিবার দুপুরে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ কর্তৃক স্বাক্ষরিত স্মারকলিপি জেলা প্রশাসক মোঃ শওকত আলীর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর  প্রদান করেন।

এ সময়  উপস্থিত ছিলেন রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলার যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মন্ডল,পাংশা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ড জীবন,   গোলাম সরোয়ার ঠান্টু প্রমুখ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, পাংশা উপজেলার একটি ঐতিহাসিক রাজনৈতিক পরিবার হলো মন্ডল পরিবার। এই পরিবারের একজন সদস্য অধ্যাপক ফরিদ হাসান ওদুদ যিনি পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য। তার বড় ভাই মোঃ ওয়াজেদ আলী মন্ডল পাংশা পৌরসভার সাবেক মেয়র ও পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি। অন্য ভাই সিদ্দিকুর রহমান মন্ডল পাংশা উপজেলার যশাই ইউনিয়নের চেয়ারম্যান। একটি চক্র এই পরিবারের সুনাম নষ্ট করতে দীর্ঘদিন অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য যে,কোন প্রকার সংঘর্ষ ছাড়াই ওই সাংবাদিক পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদকে আসামী করে সাংবাদিক নির্যাতনের  মামলা করেছে।  সে দেশের বিরাজমান পরিস্থিতি অস্থির করতে কথিত ওই ঘটনাকে কেন্দ্র করে ঢাকায় মানব বন্ধন করেছে।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.