ব্রেকিং নিউজ
Saturday ২৩ March ২০১৯
  • :
  • :
অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪০ হিজরী

প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না ইসি: কমিশনার শাহাদাত

Print

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন,নির্বাচন কমিশন (ইসি) কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না । তিনি বলেন, নিরপেক্ষতার বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। নিরেপক্ষতা যেকোনো নির্বাচনের জন্য গুরুত্বপূর্ণ।

তিনি শনিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটে (ইটিআিই) প্রশিক্ষণের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।

এসময় একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রশিক্ষকদের প্রশিক্ষণ (টিওটি) ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার ও ইএমএস, সিআইএমএস ও আরএমএস সফটওয়ার বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করেন শাহাদাত হোসেন চৌধুরী।

নির্বাচন কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, দলমত নির্বিশেষে যারাই নির্বাচনে অংশগ্রহণ করুক না কেন আপনারা আপনাদের নিরপেক্ষতা বজায় রাখবেন।
কমিশনার শাহাদাত বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য যা যা করা প্রয়োজন নির্বাচন কমিশন তাই করবে। একটা সুষ্ঠু নির্বাচন অপরিহার্য। যা দেশকে এগিয়ে নিয়ে যাবে।
তিনি বলেন, মাঠ পর্যায়ে যারা কাজ করছেন, তাদেরকে সবসময় আমরা বলে থাকি, আপনারা হলেন কমিশনের অঙ্গপ্রতঙ্গ। প্রধান নির্বাচন কমিশনার এবং চারজন কমিশনারের সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন চায়, একটা সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ এবং সকলের গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.