অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩রা ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

প্রিয়াংকাকে সরিয়ে দীপিকাকে নিলেন শাহরুখ

Print

বিনোদন ডেস্ক : বলিউড কিং শাহরুখ খান। তার অভিনীত বহুল আলোচিত ছবি ‘ডন’ মুক্তি পায় ২০০৬-এ। এরপর ‘ডন-টু’ মুক্তি পায় ২০১১ সালে। দুটি ছবিতেই শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন প্রিয়াংকা চোপড়া। আর ছবিতেই এই জুটির রসায়নটা বেশ নজর কেড়েছিল দর্শকদের। কিন্তু সাফল্যের এই সঙ্গী প্রিয়াংকাকে ডন-থ্রি’তে নিলেন না শাহরুখ। তার জায়গায় দীপিকা পাড়ুকোনকে নিলেন কিং খান। ‘ডন ২’-ছবির সময়ে শাহরুখ ও প্রিয়াংকাকে ঘিরে বলিউডের অন্দর মহলে ব্যাপক আলোচনা ও জোর গুঞ্জন ছিল। সেটা নিয়ে একের পরে এক খবর প্রকাশ হচ্ছিল মিডিয়ায়। আমেরিকার একটি চ্যাট শো’তে একটি লেদার জ্যাকেট পরে আসেন প্রিয়াংকা। সেই জ্যাকেটটি ছিল তাঁর প্রাক্তন প্রেমিকের। এর পরেই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের একটি ছবি ছড়ায়; যেখানে তিনি একই রকম একটি লেদার জ্যাকেট পরে আছেন। ফলে সেই গুঞ্জন আবার মাথা চাড়া দিয়ে ওঠে। ব্যাপক আলোচনা শুরু হয় চারদিকে। তবে এরপর আর দু’জনকে একসঙ্গে দেখা যায়নি।
বাতাসে কান পাতলে শোনা যায়- প্রিয়াংকার সঙ্গে অভিনয়ের ব্যাপারে শাহরুখের স্ত্রী গৌরির ঘোর আপত্তি রয়েছে। এজন্য নায়কও বেশ সতর্ক। এ মুহ‚র্তে প্রিয়াংকাকে পথের কাঁটাই হয়তো ভাবছেন তিনি। এবার এক ঢিলে দুই পাখি মারলেন যেন তিনি। ঘর সামলানো ও বিতর্ক এড়াতে কৌশলে প্রিয়াংকে সরিয়ে দিয়েছেন বলিউড বাদশা। আর কাছে টেনে নিয়েছেন বর্তমান সময়ের আলোচিত নায়িকা দীপিকাকে।
অবশ্য অন্য একটি ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, শাহরুখই নাকি মনে করছেন নতুন ছবিতে প্রিয়াংকার থেকেও দীপিকার সঙ্গে তাঁর কেমিস্ট্রি আরও জমবে এবং দীপিকার সঙ্গেই তাঁর হিট ছবির সংখ্যা বেশি। তাই প্রিয়াংকার বদলে দীপিকা ঢুকে পড়েছেন ‘ডন ৩’ ছবিতে। প্রতিবেদনটিতে উল্লেখ করা হয়, প্রিয়াংকার পরিবর্তে দীপিকাকে নেওয়ার জন্য প্রযোজক ফারহান আখতার ও রীতেশকে শাহরুখই অনুরোধ করেছেন। তবে এখনই দীপিকা বা প্রিয়াংকা এই ছবির ব্যাপারে কিছুই জানাননি। তা জানতে হলে একটু অপেক্ষা করতে হবে দর্শকদের।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.