অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

ফেনীতে দুই ডাকাতদলের গোলাগুলিতে একজনের মৃত্যু

Print

দৈনিক চিত্র প্রতিবেদক:
ফেনীর ছাগলনাইয়ায় ডাকাতদলের দুই গ্রুপের গোলাগুলিতে একজনের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরও একজন। গুলিবিদ্ধ ব্যক্তিসহ দুইজনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোররাতে ছাগলনাইয়ার বেতাগা প্রজেক্ট এলাকায় এই ঘটনা ঘটে। ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মুর্শেদ দৈনিক চিত্রকে জানান, বৃহস্পতিবার ভোর রাতে দু’দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে উপজেলার বেতাগা প্রজেক্ট এলাকা অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে গেলেও ধাওয়া করে ফারুক নামের এক জনকে আটক করা হয়। এছাড়া ঘটনা ঘটনাস্থলে পাওয়া যায় মহিউদ্দিন সবুজ ওরফে সবুজ ডাকাতের মৃতদেহ। গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় পলাশ নামে আরেকজনকে। ঘটনাস্থল থেকে পাঁচ রাউন্ড গুলি, একটি বন্দুক ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধ পলাশকে ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্য সবুজের মরদেহ হাসপাতালটির মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

নিহত সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে নিশ্চিত করেছেন ওসি। তার বিরুদ্ধে চুরি ডাকাতি অস্ত্রসহ আটটি মামলা রয়েছে বলেও জানান তিনি। সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেব ওরফে তালেব চোরার ছেলে ।

গুলিবিদ্ধ পলাশ নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। অপর দিকে আটক ফারুকের বাড়ি ফেনীর দাগনভূঁইয়া উপজেলায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.