অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে মহররম, ১৪৪১ হিজরী

বরিশালকে বড় ব্যবধানে হারাল মাশরাফির কুমিল্লা

Print

৮৯ রানে শেষ হয়ে যাওয়ার পর একটা দলের লড়াই করার মত মানসিক শক্তি আর অবশিষ্ট থাকে না। সেখানে যদি মারলন স্যামুয়েলসের মত একজন ব্যাটসম্যান এক প্রান্তে দাঁড়িয়ে যান, তাহলে তো কথাই নেই। বরিশাল বুলসের হলো এমন অসহায় অবস্থা। বিপিএলের চতুর্থদিনের দ্বিতীয় ম্যাচে এসে মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৮ উইকেটে রীতিমত বিধ্বস্ত হতে হলো বলা যায় বরিশাল বুলসকে।

জয়ের জন্য খুব সহজ লক্ষ্য কুমিল্লার সামনে। সুতরাং, দেখে-শুনে খেলাটাকেই শ্রেয় মনে করলো কুমিল্লা। একেবারে খাঁটি টি২০ ধাঁচের ক্রিকেট না খেললেও জয় সম্ভব। অন্তত আগের তিনদিনের ম্যাচগুলো পর্যালোচনা করে সেটাই করলেন মাশরাফিরা। একেবারে দেখে-শুনেই জয়ের বন্দরে কুমিল্লাকে নিয়ে গেলেন ব্যাটসম্যানরা। ৯০ রানে পৌঁছাতে ১৮ ওভার খেলেছে কুমিল্লা।

৯০ রানের লক্ষ্যে খেলতে নেমে ২৩ রানের মাথায় ইমরুল কায়েসকে ফিরে যান। ১৩ রান করেন তিনি। দ্বিতীয় উইকেট জুটিতে ৩৭ রান করেন মাহমুদুল হাসান আর মারলন স্যামুয়েলস জুটি। ৪৩ বলে ৩১ রান করে আউট হন মাহমুদুল হাসান। মারলন স্যামুয়েলস অপরাজিত থাকেন ৩৮ বল খেলে ২৩ রানে। শুভাগত হোম ১৩ বলে করেন ১২ রান।

বরিশালের পক্ষে আল আমিন আর কেভন কুপার নেন ১টি করে উইকেট। এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৮৯ রানে অলআউট হয়ে যায় বরিশাল। কুলাসেকারা আর আসার জায়দি নেন ৩টি করে উইকেট।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.