শুক্রবার ১৮ জানুয়ারী ২০১৯
  • :
  • :
অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

বাসসের ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদ আর নেই

Print

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদ আর নেই। তিনি শনিবার (আজ) দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্যবরন করেছেন।(ইন্নালিল্লাহি ….রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৫ বছর।
তিনি স্ত্রী, একমাত্র পুত্র এবং বহু আত্মীয়-স্বজন,অসংখ্য বন্ধু-বান্ধব ও শুভাকাংখী রেখে গেছেন।
শাহরিয়ার শহীদ হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১৪ নভেম্বর নগরীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি হন এবং করনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন ছিলেন।
শাহরিয়ার শহীদ খ্যাতিমান সাংবাদিক ও অধুনালুপ্ত ইংরেজি দৈনিক বাংলাদেশ টাইমসের সম্পাদক মরহুম একেএম শহিদুল হকের ছেলে।
তার মরদেহ সোমবার (১৯ নভেম্বর) পর্যন্ত এ্যাপোলো হাসপাতালের হিমাগারে রাখা হবে। একই দিনে শাহরিয়ার শহীদের লাশের কফিন তার কর্মস্থল বাসস, জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটে আনা হবে। তার দুই বোন বিদেশ থেকে দেশে ফেরার পর তার দাফনের ব্যাপারে সিদ্ধান্ত হবে।
তিনি অঞ্চলভিত্তিক মুক্তিযুদ্ধের ইতিহাস এবং খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের সাক্ষাতকার ভিত্তিক ৩০টিরও বেশী গ্রন্থ রচনা করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
প্রধানমন্ত্রী  এক শোক বার্তায় সাংবাদিকতার ক্ষেত্রে শাহরিয়ার শহীদের অবদানের কথা স্মরন করেন। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.