অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২রা জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

ভূয়া আইডি থেকে পাংশা ও কালুখালী’র ৬ নেতার বিরুদ্ধে মিথ্যাচার

Print

স্টাফ রিপোর্টার : দেবযানী দত্ত, অনুপ দত্ত, এবং মর্জি ভাইয়ের সৈনিক এই তিনটি আইডি থেকে- স্বাচিপ কেন্দ্রীয় সভাপতি ডাঃ ইকবাল আর্সলান, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু , রাজবাড়ীর পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ,কৃষকলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকি হক, কৃষক লীগ রাজবাড়ীর কালুখালী উপজেলার আহবায়ক আলিউজ্জামান চৌধরী টিটো ও জাতীয় পএিকা “দৈনিক চিত্র”র সম্পাদক ও প্রকাশক ও রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ ইউনুছ আলীর বিরুদ্ধে অসত্য ও কুরুচীপূর্ণ তথ্য প্রকাশ করা হয়েছে। এ ব্যাপারে প্রত্যেক নেতাই একমত পোষন করেছেন যে যারা এ ধরনের ন্যাক্কার জনক কাজ করছে তারা রাজাকার পরিবারের সন্তান এবং মানষিক বিকারগ্রস্থ । কোন সুস্থ মানুষ ফেক আইডি খুলে এই অপকর্ম করতে পারেনা।
রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বলেন, পরিকল্পিত ভাবে জামাত বিএনপির সন্ত্রাসীরা কিছু আওয়ামীলীগ টাউট বাটপারদের ছত্র ছায়ায় ত্যাগী আওয়ামী লীগ নেতা কর্মিদের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার করে দলকে ২ ভাগে বিভক্ত করে ফেলেছে। একদল সুবিধা ভোগীরা লুটপাট করে- চাল, গম,টেন্ডার নিয়ন্ত্রন করছে। অন্য দলে ত্যাগী নেতা কর্মীরা হামলা মামলা ও মিথ্যা অপপ্রচারের শিকার হচ্ছে। এদের বিরুদ্ধে ব্যাবস্থা না নিলে পূরাতন ত্যাগী আওয়ামী লীগ নেতা কর্মীরা আর একত্রিত থাকবে না ।
আকবর মর্জির ছবি ব্যবহার করে ভূয়া আইডি খুলে নেতা কর্মীদের নামে অপপ্রচার সম্পর্ক জানতে চাইলে আকবর মর্জি বলেন, অবিলম্বে এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া আমার নিজের বা আমার ফ্যানদের কোন ফেজবুক আইডি নেই। উক্ত সকল নেতাই ভূয়া আইডি থেকে মিথ্যা তথ্য প্রচারের বিরুদ্ধে সতর্ক থাকতে এবং বিভ্রান্ত না হতে সকলকে অনুরোধ করেছেন।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.