অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ই শাবান, ১৪৩৯ হিজরী

‘মাথা উঁচু রাখো’ রুবেলকে উদ্দেশ্য করে ব্রেট লি

Print

স্পোর্টস ডেস্ক : নিদাহাস ট্রফির ফাইনালে এক ওভারে ২২ রান দেন বাংলাদেশি পেসার রুবেল হোসেন। ওই এক ওভারে বাংলাদেশের কাছ থেকে ম্যাচ হাতছাড়া হয়ে যায় এবং শেষ হেরে যায় দল। এ নিয়ে পরে হতাশাও ব্যক্ত করেন পেসার রুবেল হোসেন। ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়ে সমর্থকদের কাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমাও চান তিনি। তা দেখে অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লি রুবেলকে সব সময় মাথা উঁচু রাখর পরামর্শ দেন। রুবেলের ক্ষমা চাওয়ার বেদনার ভাষাটাও বুঝতে পেরেছেন অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লি।

রুবেলের উদ্দেশ্যে ব্রেট লি লিখেছেন- ‘মাথা উঁচু রাখো রুবেল। তুমি তোমার সর্বোচ্চ চেষ্টাই করেছো। আমি নিশ্চিত তোমার দেশ তোমাকে নিয়ে গর্বিত।’ রুবেলের টুইটে নিজের প্রোফাইলে রি-টুইট করে এ পরামর্শ দেন ব্রেট লি।
ব্রেট লি নিদাহাস ট্রফিতে ধারাভাষ্যকার ছিলেন। অন্য দু’টি দেশের ধারাভাষ্যকাররা যেখানে স্পষ্টত বাংলাদেশের বিপক্ষে গিয়ে নানা মন্তব্য করেন, ব্রেট লি সেখানে সর্বোচ্চ নিরপেক্ষতার প্রমাণ দিয়ে বর্ণনা করে গেছেন খেলার ধারা। যা নতুন করে বাংলাদেশি ভক্তদের কাছে পরিচিত করেছে এ অস্ট্রেলিয়ান পেসারকে। নিদাহাস ট্রফি শেষে লি রুবেল হোসেনের ইয়র্কারের দারুণ প্রশংসা করে বলেন, পুরো নিদাহাস ট্রফিতে যে ক’জন বোলার তার নজর কেড়েছে, রুবেল তাদের একজন এবং রুবেলের ইয়র্কার নিয়ে বিশেষভাবে উচ্ছ্বাস প্রকাশ করেন ব্রেট লি।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.