অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই শাবান, ১৪৪০ হিজরী

মানুষের উন্নয়নের জন্য মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে : ডাঃ ইকবাল আর্সলান

Print

স্টাফ রিপোর্টার : স্বাচিপ এর সভাপতি ডা: ইকবাল আর্সলান বলেছেন,  মানুষের উন্নয়নের জন্য মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সুশীল সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। সুশীল সমাজ ঐক্যবদ্ধ হলে অন্যায় মাথাচাড়া দিতে পারে না।  শুক্রবার সন্ধায় দৈনিক জনতার আদালত পত্রিকা আয়োজিত রাজবাড়ীবাসীর সার্বিক উন্নয়নে ঢাকাস্থ রাজবাড়ী জেলার কৃতি সন্তানদের ভুমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য তার নেতৃত্বের কোন বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্ব ধরে রাখতে হলে আমাদের এক্যবদ্ধ হতে হবে। বিশেষ মহল আমাদের রাজবাড়[ীর মানুষের মাঝে বিভেদ ও অনৈক্য সৃষ্টির প্রয়াস চালাচ্ছে। এ ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে।
বাংলাদেশ শিশু একাডেমি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক। সভাপতির বক্তব্যে তিনি বলেন,রাজবাড়ীর পাংশা,বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় এখন দুর্বত্তের শাসন চলছে। বালিয়াকান্দিতে এক আওয়ামীলীগ নেতার গাড়ী পুরানো হলো। সে নির্দিষ্ট আসামীদের নামে মামলা করতে গেল। পুলিশ ওই আসামীদের নামে মামলা নেয়নি। এদিকে পাংশা উপজেলা চেয়ারম্যানের সাথে তুচ্ছ ঘটনায় চেয়ারম্যানকে আসামী করে মামলা নিয়েছে পাংশা থানা। নুরে আলম সিদ্দিকী হক বলেন,দুর্বত্তের শাসন থেকে মুক্তি চাই,অবিচার,জুলুম থেকে মুক্তি চাই।
সভায় বিশেষ অতিথি হিসেবে  গন পরিষদ সদস্য এড.এ বি এম নুরুল ইসলাম, অর্থমন্ত্রণালয়ের যুগ্ম সচির ড: শেখ মো: রেজাউল ইসলাম,ডেপুটি এ্যার্টিনী জেনারেল এম ফরহাদ হোসেন, রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য এম,এ মতিন মিয়া,মেজর(অব.)আবু সাঈদ রেজা,পাংশা উপজেলা পরিষদ এর চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, অধ্যাপক এস,এম আজিজজুর রহমান, যুব মহিলালীগের কেন্দ্রীয় নেত্রী তাহেরা খাতুন লুৎফা,বাবু দিবালোক কুন্ডু জীবন,গোলাম সরোয়ার ঠান্টু প্রমুখ বক্তব্য রাখেন।

পরে চলচিত্র শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.