অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

মোদি কাপুরুষ ও মানসিক রোগী : কেজরিওয়াল

Print

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি `মানসিক রোগী ও কাপুরুষ` বলে মন্তব্য করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। মঙ্গলবার সকালে দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিবিআই) কর্মকর্তারা দিল্লিতে অরবিন্দ কেজরিওয়ালের অফিসে তল্লাশি চালালে তিনি এ মন্তব্য করেন। খবর বিবিসির।

এ ঘটনার পর দিল্লির মুখ্যমন্ত্রী টুইটারে এক বার্তায় বলেন, রাজনৈতিকভাবে মোকাবিলা করতে পারছেন না মোদি সরকার। তিনি কাপুরুষের মতো অফিসে তল্লাশি চালাচ্ছেন। তবে সিবিআইর পক্ষ থেকে কেজরিওয়ালের অফিসে তল্লাশির অভিযোগ অস্বীকার করা হয়েছে। সিবিআই কর্মকর্তরা বলছেন, কেজরিওয়ালের অফিসের পাশে প্রিন্সিপাল সেক্রেটারির অফিসে তল্লাশি চালিয়েছেন তারা।

সিবিআইর মুখপাত্র ডিভপ্রিত সিং বলেন, অরবিন্দ কেজরিওয়ালে অফিসে তল্লাশি চালানো হয়নি, মুখ্যমন্ত্রীর প্রিন্সিপাল সেক্রেটারি রাজেন্দ্রর কুমারের অফিসে তল্লাশি চালানো হয়েছে। এ ঘটনা নিয়ে কেজরিওয়ালের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ এনেছে সিবিঅাই।

অর্থমন্ত্রী অরুন জেটলি দেশটির পার্লামেন্টের উচ্চ কক্ষে কেজরিওয়ালের অফিসে তল্লাশি চালানো হয়নি বলে জানিয়েছেন। সংসদ বিষয়ক মন্ত্রী ভেঙ্কাইয়া নাইডু বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে অভিযোগ আনাটা কেজরিওয়ালের ফ্যাশন হয়ে গেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.