অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই মহররম, ১৪৪০ হিজরী

রাজবাড়ী-২ আসনের নির্বাচনী মাঠে শেখ সোহেল রানা টিপু

Print

কালুখালী(রাজবাড়ী) প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী হিসেবে রাজবাড়ী – ২ (পাংশা,কালুখালী,বালিয়াকান্দি) আসনের নির্বাচনী এলাকার মাঠে রয়েছেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাবি ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু। তার আগমনে রাজবাড়ী-২ আসনের নেতাকর্মীদের মাঝে নতুন প্রানের সঞ্চার হয়েছে।
বিগত বিএনপি সরকারের আমলে নানা অত্যাচারের পরও সে ঢাকা বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগকে সু সংগঠিত করে রাখে। ১/১১ এর সময় দেশ নেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে চালেজ্ঞ নেয় এই যুবক। স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক দায়িত্ব পালনেও তার জুড়ি নেই।
এমন কাউকেই আশা করছিলো পাংশা,কালুখালী ও বালিয়াকান্দিবাসী। কেন্দ্রীয় সবুজ সংকেত নিয়ে মাঠে নামা এই যুবককে ঘিরেই প্রাণবন্ত হয়ে উঠেছে রাজবাড়ী-২ এর নির্বাচনী মাঠ।
শনিবার সকালে নিজ জন্মস্থান কালুখালীর মোহনপুর এলাকা থেকে গন সংযোগে বের হন শেখ সোহেল রানা টিপু। দুপুরে যোগদেন কালুখালীর চন্ডিপুর গ্রামের তারকব্রক্ষ মহানাম যজ্ঞানুষ্ঠানে । পরে কালুখালীর লাড়িবাড়ী বাজার,মৃগী বাজার,বালিয়াকান্দির সোনাপুর বাজারসহ প্রত্যন্ত এলাকায় গনসংযোগ ও পথসভায় যোগ দেন তিনি।
গনসংযোগকালে তার সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, চন্ডিপুর নামযজ্ঞানুষ্ঠানের সভাপতি কালিপদ বিশ্বাস, সাধারন সম্পাদক জীবন বিশ্বাসসহ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.