অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

রাজবাড়ী-২ আসনে আওয়ামীলীগের ৫ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

Print

স্টাফ রিপোর্টার : আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজবাড়ী-২ ( পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী) উপজেলায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৫ জন শুক্রবার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
ধানমন্ডি আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে আজ শুক্রবার  মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৫ জন প্রার্থী। স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য সলিসিউটর মুহাম্মদ মেহেদী হাসান, ডেপুটি এটনী জেনারেল ফরহাদ আহম্মদ।
স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলানের ব্যাপক জনসমর্থন আছে। দীর্ঘ ৩৫ বছর ধরে চিকিৎসকদের সংগঠনের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন তিনি। এর আগে তিনি বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব ছিলেন। তাঁর বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। তার বাবা প্রয়াত ডা. এ কে এম আসজাদও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ছিলেন। এলাকায় স্কুল-কলেজ, মাদরাসা ও মসজিদ প্রতিষ্ঠার জন্য তাঁর বাবা চার একর জমি দিয়ে গেছেন। তিনি নিজেও নিয়মিত এলাকায় এসে মেডিক্যাল ক্যাম্পসহ নানা জনকল্যাণমূলক কাজ করেন। এলাকার মানুষের অনেক ভালোবাসা তিনি ও তাঁর পরিবার পেয়েছে। এখন তাঁর দেওয়ার পালা। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা চাইলে আগামী নির্বাচনে তিনি প্রার্থী হবেন। তিনি রাজবাড়ী-২ আসনটি দলের প্রধানকে উপহার দিতে পারবেন। পাশাপাশি এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে নিবিড় যোগাযোগ রক্ষা করছেন।
অধ্যাপক ফরিদ হাসান ওদুদ। তিনি পাংশা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক। রাজনীতিতে তিনি ও তার পরিবার বেশ সক্রিয় ও জনসমর্থিত। তার পরিবার পাংশার সবচেয়ে বৃহত্তর আওয়ামীলীগ পরিবার হিসেবে খ্যাত।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.