অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৩রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

রাষ্ট্রপতির সঙ্গে নৈশভোজে সাকিব-শিশির

Print

স্পোর্টস ডেস্ক : স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে নিয়ে বঙ্গভবনে রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ আয়োজিত নৈশভোজে অংশ নিয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২৭ মার্চ, মঙ্গলবার বঙ্গভবনে রাষ্ট্রপতির বিশেষ নৈশভোজে যোগ দেয় সাকিব পরিবার।
সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সেই অনুষ্ঠানের কয়েকটি ছবি প্রকাশ করেছেন সাকিবের স্ত্রী। সেখানে তিনি রাষ্ট্রপতির প্রতি তার মুগ্ধতার কথা জানিয়েছেন। শিশিরের জানান, রাষ্ট্রপতি আবদুল হামিদ ‘মাটির মানুষ’। তার আতিথেয়তায় তারা সম্মানিত বোধ করেছেন।
বঙ্গভবনে কাটানো মুহূর্তগুলো ফ্রেমবন্দী করে ফেসবুকে শিশির লিখেন, ‘গত রাতের কথা। আমাদের সম্মানিত রাষ্ট্রপতির বাসভবনে ডিনারের দাওয়াতে। তিনি নিরহংকার ও মাটির মানুষ।’
এর আগে ২ মার্চ মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবনে গিয়েছিলেন সাকিব-শিশির দম্পতি। গণভবনে ছোট্ট অউব্রির সঙ্গে খেলায় মেতে উঠেছিলেন প্রধানমন্ত্রী।
রাষ্ট্রপতির আমন্ত্রণেই বুধবার রাতে স্ত্রী-কন্যাকে নিয়ে বঙ্গভবনে যান সাকিব। সোশ্যাল সাইটের মাধ্যমে সেইসব ছবি ইতোমধ্যে ভাইরাল। সাকিবের সহধর্মীনি শিশির ফেসবুকে চারটি ছবি পোস্ট করেছেন। একটি খাবার টেবিলের। সেখানে বসা সাকিবের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন রাষ্ট্রপতি। সস্ত্রীক রাষ্ট্রপতির সঙ্গেও আছে সাকিব ও তার স্ত্রীর একটি ছবি।
বঙ্গভবনে রাষ্ট্রপতির চেয়ারের সামনে দাঁড়িয়ে ছবি তোলার সুযোগটাও হাতছাড়া করেননি সাকিব-শিশির দম্পতি। সাকিব-কন্যা অউব্রি অবশ্য সময় কেটেছে সমবয়সী দুজনের সঙ্গে। কন্যার খেলার একটি ছবিও পোস্ট করেছেন শিশির।
অন্যদিকে সাকিবও তার ভেরিফায়েড অ্যাকাউন্টে দাওয়াতের ছবি পোস্ট করে লিখেছেন, ‘গত রাতের সুন্দর আতিথেয়তার জন্য আমাদের সম্মানিত রাষ্ট্রপতিকে আমি ধন্যবাদ দিতে চাই। এমন মাটির মানুষের সঙ্গে ডিনার দারুণ আনন্দের ছিল। সত্যি আমি সম্মানিত।’




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.