অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

রোহিত-বুমরাহদের সঙ্গে অনুশীলনে মোস্তাফিজ

Print

স্পোর্টস ডেস্ক : আইপিএলে নিজের প্রথম আসরেই চমক দেখান বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তার অসাধারণ বোলিং নৈপুণ্যে প্রথমবারের মতো শিরোপা ঘরে তোলে সানরাইজার্স হায়দরাবাদ। তবে দ্বিতীয় আসরটি ভালো কাটেনি কাটার মাস্টারের। মাত্র এক ম্যাচ খেলেই সন্তুষ্ট থাকতে হয় তাকে। তখনই বোঝা গিয়েছিল, হায়দরবাদে তার দিন শেষ। একাদশ আসরে মোস্তাফিজকে ছেড়ে দেয় হায়দরাবাদ। নতুন ঠিকানা গেঁড়েছেন মুম্বাই ইন্ডিয়ানসে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের এবারের আসরে অংশ নিতে ইতিমধ্যে মুম্বাই পৌঁছেছেন মোস্তাফিজ। সেখানে দলের সঙ্গে যোগ দিয়ে সতীর্থদের সঙ্গে অনুশীলনে নেমে পড়েছেন বাংলাদেশের বোলিং বিস্ময়। দলপতি রোহিত শর্মা, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়াদের সঙ্গে অনুশীলনে ঘাম ঝরিয়েছেন দ্য ফিজ।
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে খেলোয়াড়দের অনুশীলনের কয়েকটি ছবি পোস্ট করেছে মুম্বাই ইন্ডিয়ানস। ক্যাপশনে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা লিখেছে- রোহিত, বুমরাহ, মোস্তাফিজুর। সেরা তিন তারকা (তারকা চিহ্ন দিয়ে) এমআই ক্যাম্পে যোগ দিয়েছেন।
এর আগে নিজেদের পেজে ব্যাগসহ ছবি দিয়ে মোস্তাফিজের পৌঁছার কথা জানায় মুম্বাই। ফ্র্যাঞ্চাইজিটি লেখে- ‘সে এখানে। ব্যাগভর্তি কৌশল নিয়ে পৌঁছেছে মোস্তাফিজুর রহমান। আগামী ৭ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের আইপিএল।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.