অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ই শাবান, ১৪৩৯ হিজরী

শান্তনা দিতে ছাত্রলীগের সাবেক নেতারা এশার বাসায়

Print

নিজস্ব প্রতিনিধি : গুজবের তোপে পড়ে লাঞ্চিত ঢাবি সুফিয়া কামাল হল ছাত্রলীগের সভাপতি ইশরাত জাহান এশাকে শান্তনা দিতে ছাত্রলীগের সাবেক নেতারা তার বাসায় যান। বৃহস্পতিবার রাতে তারা এশার বাসাতে হাজির হন। তাদের দেখে এশা আনন্দে অপ্লুত হয়ে কেঁদে ফেলেন।
এসময় ছাত্রলীগের সাবেক নেতারা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। যে সকল নেতারা এশাকে শান্তনা প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানান তারা হলেন,ছাত্রলীগের সাবেক নেতা জয়দেব নন্দী,নুশরাত জাহান,মেহেদী হাসান,শারমিন সুলতানা নিলি প্রমুখ।
উল্লেখ্য,কোটা সংস্কার আন্দোলন চলাকালে ঢাবি সুফিয়া কামাল হল ছাত্রলীগের সভাপতি ইশরাত জাহান এশা বিরুদ্ধে এক ছাত্রীর পায়ের রক কাটার গুজব ওঠে। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ায় সারাদেশে নিন্দার ঝড় ওঠে এশার বিরুদ্ধে। পরিস্থিতি সামাল দিতে ছাত্রলীগ সভাপতি এস আর সোহাগ ও সাধারন সম্পাদক এস,এম জাকির হোসাইন এশাকে সাময়িক বরখাস্ত করে। তারা এ ঘটনা তদন্তে ৪ সদস্যের একটি টিম গঠন করে ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট প্রদানের নির্দেশ দেন। টিমের সদস্যরা হলেন,নুসরাত জাহান নুপুর,নিশীতা ইকবাল নদী,আবিদ আল হাসান ও মোতাহার হোসেন প্রিন্স। তদন্তকারী টিমের প্রতিবেদনে বিষয়টি গুজব প্রমানিত হয়।
এরপর ছাত্রলীগের সাবেক নেতারা ঢাবি সুফিয়া কামাল হল ছাত্রলীগের সভাপতি ইশরাত জাহান এশাকে শান্তনা দিতে তার বাসায় যান। খুব শিঘ্রই এশার বরখাস্তাদেশ তুলে নেওয়া হতে পারে।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.