অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই মহররম, ১৪৪০ হিজরী

শ্রীলঙ্কার বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ

Print

স্পোর্টস ডেস্ক : নিদাহাস ট্রফির প্রথম ম্যাচে ডট বলের ফাঁদে আটকা পড়ে বাজেভাবে হারে বাংলাদেশ। আজ শনিবার আবারও মাঠে নামছে টাইগাররা। এবার প্রতিপক্ষ স্বাগতিক শ্রীলঙ্কা। টুর্নামেন্টে টিকে থাকার এই ম্যাচে আজ বাংলাদেশের জয়ের বিকল্প নেই। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি।
শুক্রবার সংবাদ সম্মেলনে তাসকিন জানান, ‘যেহেতু উইকেট নিষ্প্রাণ, রান হয়েই যায়। জিততে হলে কমপক্ষে ১৭০-১৮০ করতেই হবে। এই মাঠের জন্য অন্তত এটা ভালো স্কোর। এই রান করতে পারলে আশা করি জিততে পারব।’
চন্ডিকা হাথুরুসিংহে শ্রীলংকার দায়িত্ব নেওয়ার পর একের পর এক সাফল্য লংকানদের বুকের ছাতি বড় করে দিয়েছে। ভারতের বিপক্ষে সেদিনের সেই কুশল পেরেরার ৩৭ বলে ৬৬ রানের ইনিংস ঘিরে লংকানদের মুগ্ধতা এখনও কাটেনি। তবে এ মুহূর্তে লংকার দুর্বল জায়গা বলতে তাদের বোলিং। আকিলা ধনঞ্জয়াকে দিয়ে ঢাকার মাঠে বাজিমাত করতে পারলেও কলম্বোয় ভারতের বিপক্ষে তিনি হতাশ করেছেন।

বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের মতে, ওপেনিংয়ে সৌম্যর শুরুটা ভালোই হচ্ছে। কিন্তু মিডল অর্ডারে এসে বেশি ডট বল খেলে ফেলছেন ব্যাটসম্যানরা। খুব বেশি বাউন্ডারি নির্ভরতার কারণে উইকেটও পড়ে যাচ্ছে। ভারতের বিপক্ষে হারের কারণ হিসেবে রিয়াদ ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিয়ে খেলার ওপর জোর দিয়েছেন।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.