অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

সানি লিওনের সঙ্গে তুলনা ইমরান খানকে

Print

বিনোদন ডেস্ক : পাকিস্তানের রাজনীতিতে ইমরান খানকে বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওনের সঙ্গে তুলনা করা হয়েছে। দেশটির সিনেটর মুশাহিদুল্লাহ খান এ তুলনা করেন। পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক এবং রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খান সম্প্রতি একজন নারী ধর্মগুরুকে বিয়ে করেছেন বলে খবর ছড়িয়ে পড়ে। এরপর এ মন্তব্য করেন মুশাহিদুল্লাহ। তবে তিনি এ তুলনা করেছেন কৌশলে। সরাসরি সানি লিওনের সঙ্গে মিল থাকার বিষয়টি উল্লেখ না করে মুশাহিদুল্লাহ স্পষ্ট ভাষায় বলেন, সানি লিওন যেমনিভাবে একের পর এক স্ক্যান্ডাল বের করে শিরোনাম হন, একইভাবে স্ক্যান্ডালের জন্ম দিয়ে পাকিস্তানের রাজনীতিতে আলোচনায় থাকেন ইমরান খানও।
স¤প্রতি গুঞ্জন ছড়িয়েছে আধ্যাত্মিক পরমার্শের জন্য প্রায়ই ইমরান খান যান বুশরা মানেকা নামে ৫০ বছর বয়সী এক নারী ধর্মগুরুর কাছে। কিন্তু এতে কোনো সমস্যা ছিলো না। বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে গত শনিবার। মুখে মুখে রটে যায় বুশরা মানেকা নামের ওই ধর্মগুরুকে তৃতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেছেন বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটার ইমরান। তারপর থেকেই আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। তোলপাড় শুরু হয় পাকিস্তান জুড়ে। পরে বাধ্য হয়ে গত সোমবার এ ব্যাপারে মুখ খোলেন ইমরান। তিনি বলেন, বুশরাকে তিনি বিয়ে করেননি। তবে প্রস্তাব দিয়েছেন।
এ নিয়ে ইমরান খানের মুখপাত্র একটি বিবৃতি দেন। তিনি জানান, বুশরা মানেকা নামের একজন নারীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ইমরান। বুশরা এখনো রাজি হননি। পরিবার ও সন্তানদের সঙ্গে আলোচনার জন্য সময় চেয়েছেন বুশরা।
লিখিত বিবৃতিতে জানানো হয়েছে, বিয়ের ব্যাপারে বুশরা রাজি হলে সবাইকে জানানো হবে। আগেই গুজব ছড়ানোর মানেই হয় না। কারো ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে গুজব ছড়ানো ঠিক নয় বলেও বিবৃতিতে বলা হয়।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.