অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী

সালমানকে বিয়ে না করেই বাবা হওয়ার পরামর্শ রানির

Print

বিনোদন ডেস্ক : ৫০ পেরিয়ে গেছেন সেই কবে। এখনও বিয়ের বাঁশি বাজাননি নায়ক। এমনকি কবে করবেন সেটিও স্পষ্ট নয়। যদিও বেশ কয়েকবার বিয়ের গুঞ্জন উঠেছে। কিন্তু বাস্তবে তার দেখা মেলেনি। তিনি বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান। তবে তার হিতাকাক্সক্ষীর অভাব নেই। এই যেমন রানী মুখার্জী। নায়কের বিষয়ে তিনিও যে ভাবেন তা স্পষ্ট হলো।
কয়েক সপ্তাহ পরেই বিগ বস ১১-র গ্র্যান্ড ফিনালে। এই সিজনের ‘বিগ বস’ হবেন কে, তা নিয়ে দর্শকরা উৎসুক। তবে সে সব ছাপিয়ে বিগ বসের সেটে সালমান খান ও রানি মুখোপাধ্যায়ের খুনসুটি বেশ জমে ওঠে।
আদিরার জন্মের পর কামব্যাক করছেন রানি মুখোপাধ্যায়। নিজের ছবি হিচকির প্রোমোশনেই বিগ বসে যান রানি।
পিঙ্ক ভিলা সূত্রে খবর, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে সালমানের দারুণ বন্ধুত্ব। আর সেই বন্ধুত্বের রসায়নই দেখে গেছে বিগ বসের সেটে। সল্লুভাইয়ে ‘লেগপুল’ করেছেন বাঙালি সুন্দরী। শোয়ে সালমানের ‘দুর্বল জায়গায় আঘাত করেন আদিত্য চোপড়ার ঘরণী। টাইগারের বিয়ে নিয়ে প্রশ্ন তোলেন এই নায়িকা। সেই প্রশ্ন শুনেই হিচকি খেয়েছেন সালমান খান।
এরপরই রানি প্রস্তাব দেন- সালমানের এবার বিয়ে না করে সরাসরি বাবা হওয়া উচিত। খেলার সঙ্গী পাবে আদিরা। সালমানের সন্তানও যেন তার মতোই সুন্দর দেখতে হয়। এরপরই হাসির রোল পড়ে যায় চারদিকে।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.