অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ই রমযান, ১৪৩৯ হিজরী

সিরাজগঞ্জ স্বামী পরিত্যক্ত নারীকে হত্যা

Print

সিরাজগঞ্জ প্রতিনিধি :সিরাজগঞ্জের এনায়েতপুরে স্বামী পরিত্যক্ত এক নারীকৈ হত্যার অভিযোগ উঠেছে। ওই নারীল নাম বিউটি খাতুনকে (২০) । সে এনায়েতপুরের ব্রহ্মনগ্রামের সাচ্চু হোসেনের মেয়ে। পরিবারের দাবী তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রোববার রাতে নিজ শয়ন কক্ষে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহতের মা কমেলা খাতুন অভিযোগ করে বলেন, বিউটি কয়েক মাস আগে স্বামী কর্তৃক তালাক হয়ে আমাদের বাড়িতেই থাকতো। এই সুযোগে পাসের বাড়ির রাজমিস্ত্রি আব্দুর রাজ্জাকের ছেলে ১ সন্তানের জনক ফারুক হোসেন বিউটিকে বিয়ের প্রলোভনে মোবাইল ফোনে কুপ্রস্তাব দিয়ে আসছিল।
বিষয়টি ফারুকের পরিবারকে জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেয়নি। রোববার মধ্য রাতে ফারুক সিধকেটে বিউটির ঘরে প্রবেশ করে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। ভোররাতে বিউটির ঘর খোলা দেখে এগিয়ে যাই, এসময় মেঝেতে গলায় ওড়না পেচানো মরদেহ পড়েছিল বিউটির। ঘটনার পর থেকে ফারুক তার পরিবার নিয়ে পলাতক রয়েছে।
এ খবর ছড়িয়ে পড়লে বেলকুচি সার্কেল এএসপি রেজা সারোয়ার ও এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে, হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে। তবে পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে বিউটকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.