অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

সেলিমের ছবিতে ফের কৃষ্ণকলি

Print

বিনোদন প্রতিবেদক: ‘সোনার পালঙ্কের ঘরে লিখে রেখে ছিলাম দ্বারে’ কিংবা ‘নিধুয়া পাথারে নেমেছি বন্ধুরে, ধরো বন্ধু আমার কেহ নাই’। গান দুটো কানে ভেসে আসতেই চোখের সামনে ভেসে উঠে গিয়াস উদ্দিন সেলিমের ‘মনপুরা’ ছবির দৃশ্য। চন্দনা মজুমদার ও চঞ্চল চৌধুরীর সঙ্গে পৃথকভাবে গানগুলোতে কণ্ঠ দিয়েছিলেন কৃষ্ণকলি। মাঝে পাঁচ বছরের বিরতি দিয়ে আবারো চলচ্চিত্র নির্মাণ শুরু করেছেন গিয়াস উদ্দিন সেলিম। এবারও তার ছবিতে কণ্ঠ দিচ্ছেন কৃষ্ণকলি।
নতুন এই ছবির নাম ‘স্বপ্নজাল’। আবারও প্রেমের গল্প। নায়িকা ব্যতীত বাকিসব চূড়ান্ত। আগামী এক সপ্তাহের মধ্যেই ১৮–১৯ বছর বয়সী একজন তরুণী নির্বাচন করা গেলেই মাঠে নামবে ‘স্বপ্নজাল’ টিম। নব্বইয়ের দশকের গল্প কেন্দ্রীক এই ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন অর্ণব। ইতিমধ্যে সঙ্গীতের কাজ শুরু হয়েছে। আর তাতেই কণ্ঠ দিচ্ছেন কৃষ্ণকলি। গানটির কথা এবং সুরও করেছেন শিল্পী নিজেই।
এদিকে বেঙ্গল ক্রিয়েশনসের প্রযোজনায় ‘স্বপ্নজাল’ ছবির নায়িকা চূড়ান্ত না হলেও নায়ক হিসেবে থাকছেন নবাগত ইয়াশ রোহান। এছাড়াও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ যাকের ও প্রসূন আজাদ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.