অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

স্কুটি চালক অমিতাভ বচ্চন

Print

কলকাতার রাস্তায় স্কুটির চালকের আসনে দেখা গেলো বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে। মাথায় হেলমেট, পরনে চেক শার্ট আর প্যান্ট পড়ে কলকাতার খালি রাস্তায় দিব্যি স্কুটার চালিয়ে বেড়াচ্ছেন এই বলিউড কিংবদন্তি। তবে তা শখের বশে নয়, ছবির শুটিংয়ের জন্য।
পরিচালক রিভু দাস গুপ্তের ‌‌‘টি৩এন’ ছবির কাজের জন্যে বিগ বি এখন আছেন কলকাতায়। আর ছবির শুটিংয়ের প্রয়োজনে স্কুটি করে রাস্তায় নেমেছেন এই অভিনেতা। স্কুটি চালানোর সময় তার পেছনের আসনে বসা ছিলেন ছবির আরেক অভিনেতা নওয়াজ সিদ্দিকী।

রাস্তায় নেমে নিজেও কিছুটা নষ্টালজিক হয়ে পড়েছেন। তাই তো নিজের ব্লগে লিখলেন, ‘বহুদিন পর আবারো কলকাতার খোলা রাস্তায় স্কুটার চালিয়েছি। মনে হচ্ছে পুরনো দিনগুলো ফিরে এসেছে।’

তিন মাসে আগে অমিতাভের জন্য এই স্কুটারটি বরাদ্দ নেওয়া হয়। পুরনো এই স্কুটারের বয়স বিশ বছর! ১৩ বছর আগে এটি সুজিত সুর নামের এক ব্যক্তি কিনেছিলেন। এখনও তিনি এটি ব্যবহার করছেন। ছবির ইউনিটের সদস্যরা একটি স্কেচ নিয়ে সুজিত সুরের কাছে যান। তাদের চাহিদার সঙ্গে পুরোপুরি মিলে যায় স্কুটারের রঙ। এর আগে কয়েকবার এটি সার্ভিসিং করানো হয়। ছবিটির ইউনিট শুধু গদি পাল্টেছে।

এদিকে অমিতাভ চালিয়েছেন শুনে স্কুটারটি যক্ষের ধন হিসেবে নিজের কাছে রেখে দিতে চান ৪৩ বছর বয়সী সুজিত সুর। তিনি বলেছেন, ‘আর কখনও এটা ধার দেবো না কাউকে। টালিগঞ্জে আমার বাড়িতে বচ্চনজির বিশাল পোস্টারের সামনে এটি রেখে দিতে চাই। এর মূল্য আমার কাছে এক কোটি রুপিরও বেশি’।
নতুন এই ছবিটির অন্য আরেকজন পরিচালক হচ্ছেন সুজয় ঘোষ। ছবিটিতে আরো অভিনয় করবেন বিদ্যা বালান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.