অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

হাসপাতালে তাসকিন

Print

দৈনিক চিত্র প্রতিবেদক:
চিটাগং ভাইকিংসের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছেন তাসকিন। বিপিএলে দুর্দান্ত বোলিং করা তাসকিনের সামনে যখন নিউজিল্যান্ড সফর, তখনই পেলেন এই চোট

অলক কাপালির করা ১০ম ওভারের চতুর্থ বলটা লং অফ দিয়ে ছক্কা মেরেছিলেন মোসাদ্দেক হোসেন। কিছুতেই ক্যাচ হয় না, তবুও কোন আশায় তাসকিন আহমেদ উল্টো দিকে দৌড় দিলেন কে জানে! আর এতেই ‘সর্বনাশ’টা হয়ে গেল!

সীমানা দড়ির ওপর বাঁ পা পড়তেই পড়ে গেলেন মাটিতে। টিভি রিপ্লেতে দেখে যেটা মনে হলো, গোঁড়ালি বা অ্যাঙ্কলে ভালোই চোট পেয়েছেন তাসকিন। সতীর্থ ও ফিজিওর কাঁধে ভর দিয়ে মাঠ ছেড়েছেন। তাঁকে দ্রুত নিয়ে যাওয়া হয়েছে বিসিবির চিকিৎসক রুমে। সেখান থেকে মিরপুরের একটি বেসরকারি হাসপাতালে। বিসিবি চিকিৎসকেরা জানালেন, সেখানে এক্স–রে করার পরই বোঝা যাবে তাসকিনের চোট কতটা গুরুতর। তবে বাংলাদেশ পেসারের কাতর মুখ দেখে মনে হয়েছে ভালো শঙ্কিত হয়ে পড়েছেন তিনি।

শঙ্কাটা যে নিউজিল্যান্ড সফর নিয়ে, বলার অপেক্ষা রাখে না। এ বিপিএলে কী দুর্দান্ত বোলিংটাই না করেছেন তাসকিন! ১২ ম্যাচে ২২ উইকেট নিয়ে আছেন সবার ওপরে। দুর্দান্ত বোলিংয়ের পুরস্কার হিসেবে কদিন আগে ফিরেছেন জাতীয় দলে। ২০১৮ সালটা তাঁর কেটেছে বারবার চোটাঘাতে। আসন্ন নিউজিল্যান্ড সফরে যখন ভালো কিছুর স্বপ্ন তাসকিনের, তখনই পেলেন চোট।

সবশেষ খবর হলো, চিকিৎসকেরা আশার কথাই শুনিয়েছেন তাসকিনকে। এই পেসারের বাবা আবদুর রশিদ প্রথম আলোকে বলেন, চিকিৎসকেরা জানিয়েছেন চোট খুব গুরুতর নয়। তাসকিনকে আপাতত সাতদিন বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.