অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরী

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

Print

অনলাইন ডেস্ক : সড়ক দুর্ঘটনায় অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় কাকাডু ন্যাশনাল পার্ক এলাকায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। গাড়িতে থাকা আরও চার সহযাত্রী মারাত্মকভাবে আহত হয়েছেন। আহতদের জরুরি সেবা দেয়ার জন্য দুটি কেয়ার ফ্লাইটে করে রয়াল ডারউইন হাসপাতালে আনা হয়। শনিবার স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিট নাগাদ এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত গাড়িটি হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে বেশ কয়েকবার উল্টেপাল্টে যায়। চালকসহ সাতজনকে বহনকারী গাড়িটি জাবিরু থেকে কোয়িন্ডা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণ তদন্তে সড়কটি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে।
দুর্ঘটনায় নিহত ও আহত সকলেই বাংলাদেশি বলে নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ার বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদুল হাসান। একই সংগঠনের সদস্য ১২ জন (৬ জন ছেলে ও ৬ জন মেয়ে) ইস্টার হলিডের ছুটি কাটাতে ভ্রমণে গিয়েছিলেন। তারা সকলেই চার্লস ডারউইন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। এছাড়া তাদের সবার বয়স ত্রিশ বছরের কম ছিল বলেও জানিয়েছেন মাহমুদুল।
ভাড়ায় চালিত দুটি গাড়ি নিয়ে যাত্রা করেছিলেন তারা। এর মধ্যে দুর্ঘটনাকবলিত গাড়িটির চালকের আসনে থাকা তাদেরই সহযাত্রী সাইফুল ইসলাম দিনারসহ যাত্রীর আসনে থাকা সাদেকা কামাল নিপা ও মাইশা কুদ্দুস ঘটনাস্থলেই নিহত হন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: