অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

আকবরের দেশত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা জারি

Print

স্টাফ রিপোর্টার : সিলেটের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে পুলিশি হেফাজতে রায়হান নামের এক যুবকের মৃত্যুর ঘটনায় পলাতক এসআই আকবরের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। একইসাথে বেনাপোল ইমিগ্রেশন ও সীমান্তেও সতর্কতা জারি করা হয়েছে। শুক্রবার(১৬ অক্টোবর) বাড়তি নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেন সীমান্তে কর্তব্যরত পুলিশ ও বিজিবি কর্মকর্তারা।

যোগাযোগ ব্যবস্থা সহজ, সেই সাথে বিস্তীর্ণ এলাকা জুড়ে সীমান্ত। সে কারণে এ পথে আকবরের ভারতে পালিয়ে যাওয়ার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেয়া যায় না। এ জন্য দেশের অন্যান্য সীমান্তের পাশাপাশি বেনাপোল সীমান্তের ইমিগ্রেশন পুলিশ ও সীমান্তরক্ষী বিজিবি সতর্কতা অবলম্বন করেছেন।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান হাবিব জানান, এসআই আকবারের দেশত্যাগের নিষেধাজ্ঞা জারি করে বেনাপোল ইমিগ্রেশনে একটি বার্তা এসেছে। কোনো কৌশল অবলম্বন করে সে যেন ভারতে পালাতে না পারে, তার জন্য সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার মিজানুর রহমান জানান, যেকোনো ধরণের অবৈধ অনুপ্রবেশ ঠেকানোর জন্য তারা সতর্ক আছেন। আর এসআই আকবর সীমান্ত ব্যবহার করে পালিয়ে যেতে পারে, এ খবরে সীমান্তে দায়িত্ব পালনকারীরা আরো সতর্ক থেকে দায়িত্ব পালন করছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: