অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪৩ হিজরী

আজ থেকে আর স্বামী-স্ত্রী নন শাকিব-অপু

Print

বিনোদন রিপোর্ট : তালাক কার্যকর। ফলে আজ থেকে আর স্বামী স্ত্রী থাকছেন না শাকিব খান ও অপু বিশ্বাস। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হচ্ছে এ তারকা জুটির। অপু বিশ্বাস ডিভোর্স লেটার হাতে পাওয়ার পর হতবাক হয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনিও তালাককে নিয়তি হিসেবেই মেনে নিয়েছেন। গত বছরের এপ্রিলে টিভি লাইভে এসে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্কের কথা জানান দিয়ে রীতিমতো তোলপাড় সৃষ্টি করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিবের সঙ্গে গোপন প্রেম, বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি ফাঁস করেন তিনি। এক বছর না যেতেই গত ৪ ডিসেম্বর অপুর বাসায় ডিভোর্স লেটার পাঠান শাকিব।
নভেম্বর থেকেই শাকিব-অপুর ডিভোর্স নিয়ে জোরালো গুঞ্জন শুরু হয়। কিন্তু বাতাসে ভেসে বেড়ানো সে খবর ফুঁ দিয়ে হাওয়ায় উড়িয়ে দিয়েছিলেন অপু বিশ্বাস। বলেছিলেন, এ সম্পর্কে কিছুই জানেন না তিনি। চলচ্চিত্র থেকে সরে গিয়ে সংসার ও সন্তানের প্রতি মনোযোগ দেয়ার ঘোষণাও দেন নায়িকা। শাকিবকে ভালোবেসে ধর্মান্তরিত হন অপু। সবকিছু ত্যাগ করে শাকিবের সাথে সংসারী হবার স্বপ্নও দেখেছেন। অনেক ঘটনার পরও শাকিবের প্রতি তেমন কোনো অভিযোগ তোলেননি অপু। কিন্তু শেষ রক্ষা হলো না।
দেনমোহরের সাত লাখ টাকা পরিশোধে আপত্তি নেই শাকিব খানের। ছেলের ভরণপোষণের দায়িত্বও নেবেন তিনি। ছেলে আব্রাম খান জয় প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত তার উপর পূর্ণ অধিকার থাকবে মা অপু বিশ্বাসের।
অপু বলেন, যা হওয়ার তাতো হয়ে গেছে। এখন আমার ধ্যান-জ্ঞান একমাত্র আমার সন্তান আবরাম খান জয়। তার জন্য বাঁচব আর তাকে মানুষ করতে পরিশ্রম করে যাব। শাকিবকে নিয়ে আর কখনো কোনো কথা বলতে চাই না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: