অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী

আবারো প্রেমে পড়েছেন শ্রাবন্তী!

Print

বিনোদন ডেস্ক: যদি বলি তোমায় ভালবাসি? ইনস্টাগ্রাম স্টোরিতে এ কথাই লিখেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর তাতেই নতুন করে শুরু হয় জল্পনা। নেটদুনিয়া জুড়ে চলছে ব্যাপক আলোচনা। তাহলে কি আবারো প্রেমে পড়েছেন টলিপাড়ার নায়িকা? এই প্রশ্নেই সরগরম টালিগঞ্জের টিনসেল টাউন।

নতুন কারও প্রেমে পড়লেন? না পুরনো প্রেমকেই জীবনে ফেরত পেতে চাইছেন শ্রাবন্তী? এই ধোঁয়াশা তৈরি হয়েছে তার লেখা একাধিক বার্তায়। যেখানে অভিনেত্রী একদিকে যেমন লিখেছেন, যদি বলি তোমায় মিস করছি? একই ছবিতে আবার লিখেছেন, যদি বলি তোমাকেই আমার প্রয়োজন? আরেকটি ছবি স্টোরি হিসেবে শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে অভিনেত্রী লিখেছেন, যখন প্রেমে পড়েছিলাম খুব ছোট ছিলাম। জানতামই না ভালবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।

উল্লেখ্য, টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তবে টেকেনি সংসার। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন টলি বিউটি। কিন্তু সে বিয়েও ছ’মাসের বেশি টেকেনি।

২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলোও করেন। পরোক্ষে কটাক্ষের পালাও বেশ কিছুদিন চলেছিল। তবে সেসব এখন অতীত। তবে কি অভিনেত্রী পুরনো ভালবাসার কাছ ফিরতে চাইছেন? সেটা নিয়েই যত প্রশ্ন। আর এক্ষেত্রেই আবার বলতে হয় রাজীব বিশ্বাসের কথা।

প্রসঙ্গত, রাজীবকে যখন শ্রাবন্তী বিয়ে করেন, তখন তার বয়স ছিল ১৬। তাহলে কি প্রথম স্বামীর কাছে ফিরে যাওয়ার ইঙ্গিতই দিলেন অভিনেত্রী? নাকি প্রেমের তৃতীয় ইনিংস করতে যাচ্ছেন শ্রাবন্তী?




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: