অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪২ হিজরী

আবারো হাসপাতালে অমিত শাহ

Print

আন্তর্জাতিক ডেস্ক : শ্বাসকষ্ট নিয়ে আবার হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শনিবার(১২ সেপ্টেম্বর) রাতে তাকে হাসপাতালের কার্ডিও নিউরো টাওয়ারে ভর্তি করা হয়।

গতকাল পুনরায় হাসপাতালে ভর্তি হবার মাত্র ২ সপ্তাহ আগে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন অমিত শাহ। কিন্তু গতকাল তার শ্বাস গ্রহণে সমস্যা দেখা দিলে আবারও হাসপাতালে ভর্তি হন এই নেতা।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি তাদের প্রতিবেদনে জানিয়েছে, করোনা থেকে সুস্থ হয়েছেন অমিত শাহ। তার রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু শ্বাসকষ্টের সমস্যা থেকে এখনও পরিত্রাণ পাননি তিনি। তাই চিকিৎসকদের পরামর্শে তাকে পুনরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন ভালো। তবুও চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে তাকে।

এদিকে, গত ২ আগস্ট নিজের করোনায় আক্রান্তের খবর এক টুইট বার্তায় জানিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। করোনার চিকিৎসার জন্য তিনি গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রায় ১২ দিন চিকিৎসা গ্রহণের পর ১৪ই আগস্ট তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরও কিছুদিন তিনি হোম আইসোলেশনে ছিলেন।

করোনা রিপোর্ট নেগেটিভ হলেও শ্বাসকষ্ট যেন তার পিছু ছাড়ছিলো না। ১৪ আগস্ট ছাড়া পাবার ৪ দিনের মাথায় ১৮ আগস্ট আবারও ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিত শাহ।

হাসপাতাল থেকে ছাড়া পাবার পরও তার শ্বাসকষ্ট ভালো হচ্ছিল না। তাই চিকিৎসকদের পরামর্শে গতকাল রাতে তিনি আবার ওই একই হাসপাতালে ভর্তি হন।

প্রসঙ্গত, ভারতের সরকারি হিসেব অনুযায়ী গতকাল দেশে একদিনে রেকর্ড ৯৭ হাজার ৫৭০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.

%d bloggers like this: