Thursday ২১ March ২০১৯
  • :
  • :
অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই রজব, ১৪৪০ হিজরী

আমানউল্লাহসহ বিএনপির আরো দুই নেতা গ্রেপ্তার

Print

অনলাইন ডেস্ক : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমানসহ দুই নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার রাতে মহাখালী ডিওএইচএসের একটি বাসা থেকে আমানের সঙ্গে গ্রেপ্তার করা হয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলমকে। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বৈঠকের আগের রাতে দলটির এ দুই নেতাসহ বিকালে বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেনকে উত্তরা থেকে ধরে নিয়ে যায় পুলিশ।
পুলিশের উপর হামলার মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাবের পরিচালক (মিডিয়া) মুফতি মাহমুদ খান জানিয়েছেন।
গত মঙ্গলবার হাই কোর্ট এলাকায় পুলিশের উপর বিএনপিকর্মীরা হামলা করে। এরপর থেকেই দলটির নেতাকর্মীদের গ্রেপ্তার চলছে। হামলার পর এই কয়দিনে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, গণশিক্ষা বিষয়ক সহ সম্পাদক আনিসুর রহমান খোকন, নির্বাহী কমিটির সদস্য হাসান মামুনসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার হন। গত চার দিনে গ্রেপ্তারের সংখ্যা ২৭৫ জনের বেশি বলে দাবি করেছে বিএনপি।
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, আমান ও নাজিমকে ধরতে র‌্যাব-১ এর একদল সদস্য রাত সাড়ে ৮টার দিকে মহাখালী ডিওএইচএসের ওই বাসা ঘিরে ফেলে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.