অনলাইন নিউজপেপার সাইট ঢাকা, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

ঈদ ধারাবাহিক : আমি বাবা হতে চাই

Print

বিনোদন ডেস্ক : লন্ডন প্রবাসী নিঃসন্তান দম্পতি মিতু ও বাবর গ্রামে এসেছে সন্তান দত্তক নিতে। বিয়ের পর তারা হাজার চেষ্টা করেও সন্তানের বাবা-মা হতে পারেনি। অবশেষে মিতু সিদ্ধান্ত নিয়েছে তারা দেশ থেকে একটা সন্তান দত্তক নিয়ে আবার ফিরে যাবে লন্ডনে। কিন্তু গ্রামে আসার পর মা বলে ভাঞ্জা বউয়ের হাতে আমি কিছু খামুনা, সন্তান দত্তক নেওয়ার দরকার নাই। বাবরের এমন কি বয়স হয়েছে? আমি ছেলের দ্বিতীয় বিয়ে করাবো। মায়ের কথা বাবরের মনে ধরে, তারও ইচ্ছে দ্বিতীয় বিয়ে করে নিজ ঔরসের সন্তানের বাবা হবার। কিন্তু দজ্জাল স্ত্রীর ভয়ে দ্বিতীয় বিয়ের ব্যাপারে চুপসে যেতে হয় বেচারাকে। শুরু হয় বউ শাশুড়ির যুদ্ধ।

মা, প্রতিবেশী দুর সম্পর্কের আত্মীয় মিজানকে খবর দিয়ে এনে বলে তার ছেলের জন্য একটা মেয়ে জোগাড় করে দিতে। মিজান দুই বাচ্চার মায়ের কাছে নিয়ে যায় বাবর ও তার মাকে, দুই বাচ্চার মা দেখে তারা অবাক! মিজান যুক্তি দেখায় পয়লা বিবাহে যেহেতু বাচ্চা হয় নাই, তাহলে বাচ্চাসহ বউ বিয়ে করালেই বেটার, দুই বাচ্চা বাবরকে আব্বা আব্বা বলে জড়িয়ে ধরে, বাবর সেখান থেকে পালিয়ে আসে।

এমনই সব মজার কান্ড নিয়ে ঈদের জন্য নির্মিত হলো ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘আমি বাবা হতে চাই’ নাটকটি রচনা করেছেন আহসান আলমগীর ও পরিচালনা করেছেন ফরিদুল হাসান।

এতে অভিনয় করেছেন আ খ ম হাসান, নাদিয়া আফরিন মীম, রাশেদ জামান অপু, ফারজানা রিক্তা, মাহা, সফিক খান দিলু, সাইকা আহমেদ, ফারজানা জয়া, শারমিন র্শমি ও আরো অনেকেই। প্রযোজনায় করেছেন আনোয়ার আজাদ ফিল্ম, প্রচারিত হবে ঈদের দিন থেকে সাত দিন সন্ধ্যা ৬.৩৫ মিনিটে নাগরিক টেলিভিশনে এবং ব্যাক টু রুট ইউটিউব চ্যানেলে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload CAPTCHA.